সাভারে এক রাতে দুই বাড়িতে ধর্ষণ, আটক ২

প্রতীকী ছবি

সাভারে এক রাতে দুই বাড়িতে ধর্ষণ, আটক ২

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সাভারে এক রাতে পৃথক দুটি বাড়িতে এক নারী গার্মেন্টস শ্রমিক ও এক শিশু ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে পুলিশ আটক করলেও স্থানীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।  

এলাকাবাসী জানায়, বুধবার দিবাগত রাতে সাভারের কাতলাপুর এলাকায় ভাড়া বাড়িতে স্থানীয় একটি গার্মেন্টের এক নারী শ্রমিককে (২৪) প্রতিবেশী ফল বিক্রেতা আজাহার শাহ মুখ চেপে ধরে রাতে ধর্ষণ করে। পরে ওই গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা এসে ওই ধর্ষণকারীকে আটক করে ধোলাই দিয়ে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ ঘটনাস্থলে এসে তাকে আটক করে।

এলাকাবাসী জানায়, ধর্ষণের শিকার ওই গৃহবধূ স্বামীকে নিয়ে কাতলাপুর এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন। কিন্তু গত রাতে তার স্বামী বাড়িতে নেই জানতে পেরে ওই ফল বিক্রেতা গৃহবধূর ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে।  

অন্যদিকে, একই দিন রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের দক্ষিণ শ্যামপুরে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে জুলহাস মিয়া নামে এক বখাটের বিরুদ্ধে।

পরে এলাকাবাসী ধর্ষণকারীকে আটক করে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে ওই ধর্ষণকারী ও ধর্ষণের শিকার শিশুকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত সওগাতুল বলেন ধর্ষণের শিকার ওই গার্মেন্টস শ্রমিক ও শিশুকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় দুটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। এবং আসামিদের আদালতে প্রেরণ করার প্রক্রিয়া চলছে।