৩ মাসের ভাতিজিকে ‘আছাড় দিয়ে ‌মারল’ চাচা

৩ মাসের ভাতিজিকে ‘আছাড় দিয়ে ‌মারল’ চাচা

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির কাঠালিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন চাচার লাঠির আঘাতে ৩ মাস বয়সী ভাতিজি নিহত হয়েছে। রোববার সকালে উপজেলার উত্তর তারাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ওই শিশুর নাম জান্নাতি।

এ ঘটনায় জান্নাতির বাবা আবুল কালাম সিকদার, মা তানিয়া বেগম ও মামা নবী হোসেন আহত হয়ে কাঠালিয়ার আমুয়া স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নিচ্ছেন।

নিহত জান্নাতির বাবা আবুল কালাম সিকদারের অভিযোগ, একই বাড়ির পৈত্রিক জমিজমা নিয়ে সকালে আফজাল হোসেনসহ তার দলবলের সঙ্গে কালাম সিকদারের সংঘর্ষ বাধলে জান্নাতির মা তানিয়া স্বামীকে রক্ষার জন্য এগিয়ে আসে। এসময় লাঠির আঘাতে কোলে থাকা শিশু জান্নাতি ছিটকে পড়ে যায়। এ সময় চাচা আফজাল তাকে তুলে মাটিতে আছাড় মারে। স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কাঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. কামরুজ্জামান বলেন, জান্নাতিকে মৃত অবস্থায় হাপাতালে নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে। তাকে বরিশাল সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

কাঠালিয়ার থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে কাউকে এখনও আটক করা সম্ভব হয়নি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর