প্রেম করে বিয়ে, ভাতিজিকে কুপিয়ে হত্য়া!

প্রতীকী ছবি

প্রেম করে বিয়ে, ভাতিজিকে কুপিয়ে হত্য়া!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সিরাজগঞ্জের সলঙ্গায় প্রেম করে বিয়ে করায় ভাতিজিকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছেন চাচা আমির হোসেন। শুক্রবার বেলা ১২টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সকাল সাতটার দিকে বাড়ির পাশেই পুকুর পারে তাকে কুপিয়ে আহত করেন চাচা আমির হোসেন।

নিহত মমতা খাতুন (২৬) সলঙ্গা থানার রানীনগর গ্রামের আব্দুল মজিদ মণ্ডলের মেয়ে ও একই গ্রামের ছানোয়ার হোসেনের স্ত্রী।

সলঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রায় সাড়ে চার বছর আগে রানীনগর গ্রামের মোজাম মণ্ডলের ছেলে ছানোয়ার হোসেনের সঙ্গে সম্পর্ক করে বিয়ে করেন একই গ্রামের মজিদ মণ্ডলের মেয়ে মমতা খাতুন। ওই সময় পরিবার বিষয়টি মেনে না নেওয়ায় তারা উভয়ই ঢাকায় অবস্থান করেন। দীর্ঘদিন পর মমতার পরিবার এ সম্পর্ক মেনে নিলেও চাচা আমির হোসেন মানতে পারেননি।

এ অবস্থায় মমতা বাবার বাড়ি বেড়াতে আসেন। সকাল সাতটার দিকে বাড়ির পাশের পুকুরে বাসন পরিষ্কার করতে যায় মমতা। এসময় পেছন থেকে চাচা আমির হোসেন কুড়াল দিয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ সদর হাসপাতাল ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়। সেখানে অপারেশন থিয়েটারে নেয়ার পর তার মৃত্যু হয়।

এসআই মফিজুল জানান, বগুড়া শজিমেকে ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।