বার্সা ছেড়ে পিএসজিতে গেলে কি পাবেন নেইমার!
Top Heading

বার্সা ছেড়ে পিএসজিতে গেলে কি পাবেন নেইমার!

Bottom Heading
নিউজ ২৪ ডেস্ক:

দলবদলের মৌসুমে বিশ্বের বড় বড় ক্লাব ছেড়ে অনেকেই নাম লেখাচ্ছেন নতুন ক্লাবে। গুঞ্জন শোনা যাচ্ছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জামেইনে ( পিএসজি) পাড়ি দিতে পারেন ব্রাজিলীয় ফরোয়ার্ড নেইমারও। আর তা নিয়ে ভক্তদের মধ্যেও রয়েছে একরকম মিশ্র প্রতিক্রিয়া। আদৌ কি নেইমার বার্সা ছাড়বেন? ছাড়লে কেনই বা ছাড়বেন!

তবে ফুটবলবিষয়ক ওয়েবসাইট গোলডটকমের খবর, বার্সা থেকে নেইমারকে বাগিয়ে নিতে পিএসজি বিপুল পরিমাণ নগদ অর্থ তো দেবেই, সেই সঙ্গে দেবে জেট বিমান আর বোর্ডের মালিকানাধীন হোটেলের রোজগারের ভাগও।

অন্যদিকে নেইমারের ট্রান্সফার বিষয়ক অর্থকড়ির হিসেবের বিস্তারিত এরই মধ্যে বেরিয়ে গেছে। নেইমারকে পেতে বার্সেলোনা ক্লাবকে দুইশ বাইশ মিলিয়ন ইউরো দিতে প্রস্তুত পিএসজি।

এটা ফুটবলের দলবদলের ইতিহাসে একটি রেকর্ড তো বটেই, এর আগের সর্বোচ্চ যে রেকর্ডটি ছিল তা এর থেকে অর্ধেকেরও কম। দল বদলের সময় এককালীন ৪০ মিলিয়ন ইউরো পাবেন নেইমার।

গোলডটকম জানায়, পিএসজিতে নেইমারের মূল বেতন হবে বছরে ত্রিশ মিলিয়ন ইউরো। বার্সেলোনায় সে এখন এর এক তৃতীয়াংশ পায়। সাথে থাকবে বেশ কয়েকটি বোনাস। আর থাকবে একটি প্রাইভেট জেট বিমান। এই বিমানে চড়ে ইচ্ছে হলেই নেইমার উড়ে চলে যেতে পারবে ব্রাজিল, এমনই কথা। এখানেই শেষ নয়। চমক আছে আরো।

জানা যাচ্ছে, পিএসজির বোর্ডের মালিকানাধীন হোটেল থেকে যে আয় হবে, তার একটা অংশও নেইমারকে দেয়ার প্রস্তাব করা হয়েছে বলে জানা যাচ্ছে।

নেইমারকে পাওয়ার জন্য এই পরিমাণ অর্থকড়ি খরচ করতে চাইছে একটা ক্লাব, এটা অনেকেই বিশ্বাস করতে চাইছেন না। যেমন বিশ্বাস হচ্ছে না লিভারপুলের ম্যানেজার জার্গেন ক্লপের। তিনি বলছেন, পিএসজিতে নেইমারের ট্রান্সফার যদি নিশ্চিত হয়ে যায়, সেটা আধুনিক ফুটবলের সব হিসেব নিকেশকেই বদলে দেবে।

এত কিছুর পর নেইমার কি যাচ্ছেন পিএসজিতে? সর্বশেষ গুজব হচ্ছে, নেইমারের পিএসজিতে যাওয়া প্রায় ৯০% নিশ্চিত। এটা স্কাই স্পোর্টসের অনুমান।

অবশ্য বার্সেলোনার ম্যানেজার এর্নেস্তো ভালভার্দের বক্তব্য, নেইমারের পিএসজিতে যাওয়ার যেসব খবর বেরোচ্ছে তার পুরোটাই গুজব।