জাফর ইকবালকে দেখতে যাবেন প্রধানমন্ত্রী

জাফর ইকবাল।

জাফর ইকবালকে দেখতে যাবেন প্রধানমন্ত্রী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে দেখতে হাসপাতালে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার বেলা ১২টায় রাজধানী ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল-সিএমএইচে যাবেন তিনি।

এ হামলার ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ধর্মান্ধরাই ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলা চালিয়েছে। যারা হামলা করেছে তারা জীবনেও বেহেশতে যাবে না।

উল্লেখ্য, শনিবার বিকেলে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) ক্যাম্পাসে এক অনুষ্ঠানে শিক্ষার্থী ও পুলিশের উপস্থিতিতে জাফর ইকবালের ওপর ছুরি দিয়ে আঘাত করে হামলাকারী। বিকাল সাড়ে পাঁচটার দিকে ওই হামলার পরপর জাফর ইকবালকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার ক্ষত স্থান পরিষ্কার করে সেখানে সেলাই দেয়া হয়েছে। এরপর তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিলেট থেকে ঢাকারসিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে হামলার পরপরই উপস্থিত শিক্ষার্থী ও পুলিশ সদস্যরা হামলাকারীকে ধরে ফেলে। এরপর পিটুনি দিয়ে ওই তরুণকে ধরে নেয়া হয় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে। সেখানে পুলিশ তাকে উদ্ধার করে এনে হাসপাতালে ভর্তি করে। আহত ফয়জুর সিলেট সিএমএইচে চিকিৎসাধীন। হামলার ঘটনায় রাতেই অভিযান চালিয়ে ফয়জুরের মামা ফজলুরকে আটক করে র‌্যাব। রোববার ভোরে সুনামগঞ্জের দিরাইয়ের কলিয়ার কাঁপন ইউনিয়নের জগদল গ্রামে অভিযান চালিয়ে ফয়জুরের চাচা আবদুল কাহারকে (৫০) আটক করে র‌্যাব।


 

সম্পর্কিত খবর