‘হামালাকারীদের ইন্ধন দিয়েছে বিএনপি’

হাছান মাহমুদ।

‘হামালাকারীদের ইন্ধন দিয়েছে বিএনপি’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

অধ্যাপক ড. জাফর ইকবালের ওপর হামালাকারীদের বিএনপি ইন্ধন দিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেছেন, অধ্যাপক ড. জাফর ইকবালের ওপর হামলাকারীরা প্রশিক্ষিত, বিএনপি তাদের পেছনে ইন্ধন দিয়েছে। এ কারণে পুলিশ ব্যবস্থা নেওয়ার আগেই তারা মানববন্ধন ও অস্ত্র প্রদর্শন করছে।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ড. জাফর ইকবালের ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে চেতনা’৭১ আয়োজিত মানববন্ধন ও সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি সবসময় হামলাকারীদের আড়াল করে জানিয়ে হাছান মাহমুদ আরো বলেন, আমরা অতীতে দেখেছি মুক্তমনা ও মুক্তচিন্তার লেখকদের উপর হামলা হয়েছে। আর আইন-শৃঙ্খলাবাহিনী যখন ব্যবস্থা নিতে গেছে তখন হামলাকারীদের আড়াল করতে বিএনপি উল্টাপাল্টা বক্তব্য দিয়েছে।

বিএনপি নেতাকর্মীদের শুধরানোর উপদেশ দিয়ে তিনি বলেন, বিদেশিদের সঙ্গে মিটিং করে কোনো লাভ হবে না। দেশের জনগণের কাছে যান এবং নিজেদের ভুল স্বীকার করে আগামী নির্বাচনে আসুন।

তাহলেই নিজেদেরকে শুধরাতে পারবেন।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, অধ্যাপক ফজলুল হক, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

সম্পর্কিত খবর