জলহস্তীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ!

জলহস্তীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

এবার কোনো মানুষ নয়, এক ভয়ঙ্কর প্রাণীর নিকট শারীরিক নির্যাতনের শিকার হলেন এক নারী। গেল সোমবার (১২মার্চ) ফ্রান্সের রাজধানী প্যারিসে এক জলহস্তীর কবলে পড়ে নির্যাতনের শিকার হন ওই দোকানি মহিলা।

জানা যায়, প্রবল বর্ষণে পানিতে তলিয়ে যায় ফ্রান্সের প্যারিসের ওই এলাকাটি। আর এই দুর্যোগের কারণে প্যারিসের জিওলজিক্যাল পার্কে বন্যার মতো পরিস্থিতির সৃষ্টি হয়।

এছাড়াও দুর্যোগের সময় বিশালাকৃতির এক গাছ ভেঙে পড়ায় পার্কের প্রবেশ দ্বার ক্ষতিগ্রস্থ হয়ে যায়। আর এই সুযোগে পার্ক থেকে পালিয়ে যায় একটি জলহস্তী।

এদিকে পার্কের পাশেই এক নারী বেকারির দোকান চালাতো। দুর্যোগের কারণে সকাল সকাল দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন তিনি।

কিন্তু মাঝপথে এসে বিপাকে পড়তে হয় তাকে। পিছন থেকে হঠাৎ করে একটি জলহস্তী এসে তার ওপর ঝাপিয়ে পড়ে। ফলে অসহায় অবস্থায় এক জলহস্তীর কাছেই শারীরিক নির্যাতনের শিকার হতে হয় তাকে।

ওই নারীর তথ্যমতে, জলহস্তীটি তার সাথে যৌন সম্পর্কও স্থাপন করার চেষ্টা চালায়। কিন্তু ভাগ্যের জোরে জলহস্তীর হাত থেকে রক্ষা পেয়ে যান তিনি।

তবে ‘যৌন নির্যাতনকারী’ জলহস্তীকে খুঁজে পাওয়া গেছে এবং তাকে জিওলজিক্যাল পার্কে নিয়ে যাওয়া হয়েছে। জানা যায়,  ওই নারীর ওজন ১৮০ কেজি। অনেকের ধারণা, বিশালাকার দেহের অধিকারী হওয়ায় অন্ধকারে তাকে মাদী জলহস্তী ভেবেই এমন কাণ্ড ঘটিয়েছে ওই পুরুষ জলহস্তীটি।

অরিন/নিউজ টোয়েন্টিফোর 

সম্পর্কিত খবর