৭ দিনেও হদিস মেলেনি লঞ্চ চালক সবুজের

নিখোঁজ লঞ্চ চালক মো. জাহাঙ্গীর আলম সবুজ [ছবি: নিউজ টোয়েন্টিফোর]

৭ দিনেও হদিস মেলেনি লঞ্চ চালক সবুজের

ফাতেমা জান্নাত মুমু  • রাঙামাটি প্রতিনিধি

সাত দিনেও হদিস মেলেনি রাঙামাটিতে নিখোঁজ লঞ্চ চালক মো. জাহাঙ্গীর আলম সবুজের। গেল বৃহস্পতিবার (১৫ মার্চ) রাতে নিখোঁজ হন সবুজ। সে থেকে এখনো খোঁজ মেলেনি তার।  

সবুজ রাঙামাটি শহরের পুরানবস্তি এলাকার মৃত হাজী মো. আব্দুস সত্তারের ছোট ছেলে।

এ ব্যাপারে রাঙামাটি কোতয়ালী থানায় অভিযোগ দায়ের করেছে তার পরিবার। কিন্তু সবুজকে সন্ধানে পুলিশ এখনো কোনো উদ্যোগ গ্রহণ করেনি বলে অভিযোগ করেছে পরিবার।

নিখোঁজ সবুজের স্ত্রী আক্তারি বেগম জানান, রাঙামাটি শহরের কাপ্তাই হ্রদের ওপরে অর্থাৎ পুরানবস্তি এলাকায় বসবাস করে তারা। ১৮মাসের এক কন্যা সন্তান আর মা-বোনসহ নিয়ে তাদের বাস।

সবুজরা দুই বোন, এক ভাই। পরিবারে তিনি ছাড়া উপার্জন করার মত অন্য কেউ নেই। সবুজের লঞ্চ চালনার উপার্জনেই সংসার চলতো তাদের।  

দীর্ঘ ৮ বছরের সংসার জীবনে তার স্বামীকে এক রাতের জন্য কোনদিন বাইরে থাকতে দেখেনি আক্তারি বেগম। কিন্তু ১৫মার্চ সন্ধ্যায় বন্ধুর মেহেদী অনষ্ঠান আছে বলে ঘর থেকে বের হয় সবুজ। মেহেদী অনুষ্ঠান থেকে রাত ১০.২৯ মিনিটেও কথা হয় স্বামীর সাথে। সে সময় সবুজ তার স্ত্রীকে জানায় রাত বেশি হলেও বাড়ি ফিরবে সে।  

এরপর রাত সাড়ে ১১টার দিকে তিনি আবারও সবুজকে মোবাইলে ফোন করেন। কিন্তু ফোন বন্ধ পেয়ে দুঃশ্চিতা শুরু হয়। রাত পেরিয়ে ভোর হলেও সবুজ আর বাসায় ফিরে আসেনা। সারাদিন আত্মীয়-স্বজন, বন্ধুদের বাসায় খোঁজাখুজি করেও সন্ধান মেলেনি তার। পরে আক্তারি বেগম নিজে বাদি হয়ে রাঙামাটি কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়রি করেন, যার নম্বর-৯১৫, তারিখ-১৭/০৩/২০১৮ইং।

এ ব্যাপারে রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যজিৎ বড়ুয়া বলেন, আমরা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি তাকে খুঁজে বের করতে। পুলিশের একটি বিশেষ দল এ বিষয়ে অনুসন্ধানে নেমেছে। তার নিখোঁজ হওয়ার সংবাদ এরই মধ্যে সমগ্র বাংলাদেশে ছড়িয়ে দেওয়া হয়েছে।  

 

মুমু/অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর