রাজ্জাকের মৃত্যুতে ফেসবুকে শোকের ছায়া

রাজ্জাকের মৃত্যুতে ফেসবুকে শোকের ছায়া

নিউজ ২৪ ডেস্ক

নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে শোকাহত শোবিজ অঙ্গন। শোকাহত ভক্তকুল। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো ছেয়ে গেছে রাজ্জাকের স্মৃতিচারণে। তার মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে শোক জানিয়েছেন সংস্কৃতিকর্মী, রাজনীতিবিদ, ব্যবসায়ী থেকে শুরু করে নানা শ্রেণি-পেশার মানুষ।

শোক প্রকাশ করেছেন পর্দার তারকারা। জানিয়েছেন বিনম্র শ্রদ্ধা।

ফেসবুকে ঢালিউড অভিনেতা শাকিব খান লিখেছেন, বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক স্যার আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

নুসরাত ইমরোজ তিশা লিখেছেন, বাংলাদেশের চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেতা নায়করাজ রাজ্জাকের চলে যাওয়া মানে কেবলই শারিরীক প্রস্থান।

তার কীর্তিই তাকে অমর করে রাখবে। শ্রদ্ধা।

চঞ্চল চৌধুরী লিখেছেন, বিনম্র শ্রদ্ধা...

অপু বিশ্বাস লিখেছেন, প্রিয় আংকেল, আপনার চলে যাওয়া আমাদের অভিভাবক শুন্য করে দিয়েছে। আপনার দোয়া আপনার ভালোবাসা, আমাদের সঙ্গী হয়ে থাকবে। যেখানে থাকুন ভালো থাকুন...

চলচ্চিত্র অভিনেত্রী বুবলী লিখেছেন, স্যার আপনি আমাদের মাঝে ছিলেন, আছেন, থাকবেন...। আল্লাহ্ আপনাকে বেহেস্ত নসীব করুক...। আমিন!

অভিনেতা জায়েদ খান লিখেছেন, চলচ্চিত্র শিল্পী সমিতির সম্মানিত আজীবন সদস্য এবং প্রতিষ্ঠাতা সভাপতি নায়করাজ রাজ্জাক ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি.....রাজিউন। তার ইন্তেকালে চলচ্চিত্র শিল্পী সমিতি তিন দিনের শোক ঘোষণা করছে।

অভিনেতা ওমর সানি লিখেছেন, খবরটা শোনার পর ভীষণ একটা ধাক্কা খেলাম। উনি আমার অভিভাবক ছিলেন। তাকে এভাবে হারাবো ভাবতে পারিনি। তার শূন্যতা কিছুতেই পূরণ হবে না। উনি আমাদের ইন্ডাস্ট্রির জন্য সম্পদ। মাথার উপর থেকে ছায়া হারালাম।

সম্পর্কিত খবর