সরকারের কথায় ও কাজে মিল নেই

সরকারের কথায় ও কাজে মিল নেই

মোক্তাদির আহাম্মেদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকারের কথায় ও কাজে কোন মিল নেই। সরকার বলছে তাদের হাতে পর্যাপ্ত ত্রাণ রয়েছে। অথচ দুর্গত এলাকার মানুষ ঠিকমতো ত্রাণ পাচ্ছে না। এই সরকারের জনগণের প্রতি কোন দায়বদ্ধতা নেই উল্লেখ করে নজরুল ইসলাম খান বলেন, সরকার জনগণের ভোট নিয়ে নির্বাচিত হয়নি।

যদি জনগণের ভোট নিতো তাহলে দায়বদ্ধ থাকতো।

বৃহস্পতিবার দুপুরে জামালপুরের ইসলামপুর উপজেলার চিনাডুলী ইউনিয়নে বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ কালে নজরুল ইসলাম খান এসব কথা বলেন।

তিনি বলেন, জনগণ চায় নির্দলীয় সহায়ক সরকারের অধীনে সরকার নির্বাচিত হোক। কিন্ত জনগণ এই সরকারকে ভোট দিবেনা এটা জানে বলেই নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে চায়না সরকার।

নজরুল ইসলাম খান বলেন কোন মানুষ গৃহহীন থাকবে কোন মানুষ চিকিৎসা পাবেনা-এটা সরকারের ব্যর্থতা, সরকারের অযোগ্যতা। চট্রগ্রামে অপুষ্ঠিতে ৯ শিশু মারা গেছে উল্লেখ করে নজরুল ইসলাম খান বলেন, দেশে এতো উন্নতি হয়েছে দাবি করা হচ্ছে তাহলে অপুষ্ঠিতে, না খেয়ে শিশু মারা যাবে কেন।

পরে নজরুল ইসলাম খান ইসলামপুর উপজেলার ৩টি ইউনিয়নের ৮ শতাধিক বন্যাদুর্গত মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা এমরান সালেহ প্রিন্স, অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন,সাবেক এমপি সুলতান মাহমুদ বাবু, উপজেলা চেয়ারম্যান নবী নেওয়াজ খান লোহানী বিপুলসহ স্থানীয় নেতৃবৃন্দ।