৯৯৯ নম্বরে ফোন, ১১ ডাকাত গ্রেপ্তার

প্রতীকী ছবি

৯৯৯ নম্বরে ফোন, ১১ ডাকাত গ্রেপ্তার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সুনামগঞ্জে ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের জরুরি সেবা পেয়েছে এলাকাবাসী। গতকাল সোমবার ভোরে জেলার বিশ্বম্ভরপুর উপজেলার সীমান্ত গ্রাম ডলুরায় ডাকাতির খবর দিলে পুলিশ এসে ১১ আন্ত জেলা ডাকাতকে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রশস্ত্রসহ ডাকাতির মালপত্র উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা আন্ত জেলা ডাকাত সদস্যরা হলো সিলেটের মানসিনগর গ্রামের আমিন মিয়া, হেংলাকান্দি গ্রামের মিজানুর রহমান, নোয়াগাঁও গ্রামের আশরাফ আলী, হবিগঞ্জের শিবপাশা গ্রামের সুমন মিয়া, দেবীপুর গ্রামের রাসেল মিয়া, শায়েস্তাগঞ্জ বাজারের এনাম মিয়া, সুনামগঞ্জ পৌরসভার ষোলঘর এলাকার রুবেল মিয়া, সুনামগঞ্জ সদরের কাপনা গ্রামের বাচ্চু মিয়া, বাহাদুরপুর গ্রামের কামাল মিয়া, জসিম উদ্দিন ও সাদিকুর রহমান।

পুলিশ জানায়, গতকাল শেষ রাতে ডাকাতির বিষয়টি টের পেয়ে বাড়ির এক সদস্য পুলিশের জরুরি হেল্প লাইন ৯৯৯ নম্বরে ফোন করেন। কিছুক্ষণের মধ্যেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে মালপত্রসহ ১১ ডাকাতকে গ্রেপ্তার করে। ডাকাতরা সিলেট বিভাগের বিভিন্ন এলাকার বাসিন্দা। পুলিশ ডাকাতদের কাছ থেকে টাকা, একটি সোনার চেন, দুটি মোবাইল ফোনসেট, রামদা, চাকু, চায়নিজ কুড়ালসহ সরঞ্জাম উদ্ধার করে।

বিশ্বম্ভরপুর থানার ওসি মোল্লা মনির হোসেন বলেন, ৯৯৯ জরুরি হেল্প লাইনে ফোন পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে ১১ ডাকাতকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।