টঙ্গীতে পূর্ববিরোধের জের ধরে হামলা, আহত ৪

টঙ্গীতে পূর্ববিরোধের জের ধরে হামলা, আহত ৪

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

গাজীপুরের টঙ্গী আরিচপুর মিরেশপাড়া আমতলী এলাকায় পূর্ববিরোধের জের ধরে হামলার অভিযোগ পাওয়া গেছে।   এতে বিসিক গার্মেন্টস ব্যবসায়ী ইয়াসিন আরাফাত, শুভ, জনি ও আনোয়ার হোসেন নামের চারজন আহত হয়েছেন।

গুরুতর আহত ইয়াসিন আরাফাতকে টঙ্গী সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।   এ ঘটনায় আহতের বড় ভাই তোয়াহ বাদী হয়ে গতকাল টঙ্গী থানায় একটি মামলা দায়ের করেন।

  সোমবার রাতে এ হামলার ঘটনা ঘটে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বছরের অক্টোবরে আবু কায়েস সিকদার তোয়াহ’র কাছ থেকে তিনটি ফ্লোর ভাড়া নেয়।   ভাড়া নেওয়ার পর থেকে কায়েস সিকদার নিয়মিত ভাড়া পরিশোধ না করায় উভয়ের মাঝে বিরোধ চলে।   ভবন মালিক ভাড়া হিসেবে দুই কোটি টাকা চাইলে তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়া হয়।

  এ বিষয়ে টঙ্গী থানায় বেশ কয়েকটি জিডিও রয়েছে।   এরই জের ধরে সোমবার রাত ১০টার আবু কায়েস সিকদারের 'ভাড়াটে' সন্ত্রাসীরা তোয়াহ’র ভাই ইয়াসিন আরাফাতকে পিটিয়ে-কুপিয়ে জখম করে।   এসময় শুভ, জনি ও আনোয়ার এগিয়ে গেলে তাদেরকেও মারধর করে।

এ ঘটনায় কায়েস সিকদারের সাথে ফোনে যোগাযোগ করলে তিনি কথা বলতে রাজি হননি।   ওসি ফিরোজ তালুকদার হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে।   জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।