আরও একজনের পা কেড়ে নিল বেপরোয়া বাস (ভিডিও)

রাজধানীতে আরও একজনের পা কেড়ে নিল বেপরোয়া বাস

আরও একজনের পা কেড়ে নিল বেপরোয়া বাস (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

প্রথমে হাত পরে প্রাণ হারানো রাজীব, পা হারানো হৃদয়, রোজিনা ও রাসেলের পর এবার বেপরোয়া বাসের চাপায় পা হারালেন আরও এক যুবক। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে রাজধানীর কুড়িল চৌরাস্তায় তুরাগ পরিবহনের (ঢাকা মেট্রো জ ১১-২৫৫৫) চাপায় মোটরসাইকেল আরোহী ওই যুবকের ডান পা থেতলে যায়। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। তাৎক্ষণিকভাবে যুবকের পরিচয় পাওয়া যায়নি।

বাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই যুবক রাস্তার বাম পাশ দিয়ে বাইক চালিয়ে যাচ্ছিল। হঠাৎ তুরাগ পরিবহনের বাসটি দ্রুত গতিতে ছুটে এসে বাইকটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল নিয়ে ওই যুবক পড়ে গেলে নিয়ন্ত্রণহীন বাসটির একটি চাকা তার পায়ের উপর দিয়ে চলে যায়।

এতে তার ডান পায়ের হাঁড় ভেঙে চামড়া ফুড়ে বেরিয়ে এসেছে। উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে সিএনজি অটোরিকশায় করে হাসপাতালে নিয়ে গেছে। ওই যুবকের মোটরসাইলের নম্বর ঢাকা মেট্রো হ ৫৪-২০৮৪।

news24bd.tv

আরেকটি বাসের সঙ্গে টক্কর দিতে গিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয় তুরাগ পরিবহনের বাসটি।

ওই বাসের এক যাত্রী জানান, তুরাগ পরিবহনের বাসটি আরেকটি লোকাল বাসের সঙ্গে আগে যাওয়া নিয়ে প্রতিযোগিতা করছিল। এ সময় ওই দুই বাসের মধ্যে কয়েকবার ধাক্কাও লাগে। যাত্রীরা কয়েকবার চালককে নিষেধ করে। এরই এক পর্যায়ে বাসটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে চালক জানালা দিয়ে লাফ দিয়ে পালিয়ে যায়।

সম্পর্কিত খবর