খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ ময়দানে অনুষ্ঠিত

খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ ময়দানে অনুষ্ঠিত

খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ ময়দানে অনুষ্ঠিত

খুলনা নিউজ

খুলনায় পবিত্র ঈদ-উল-আজহার প্রধান জামাত সকাল ৮ টায় নগরীর ঐতিহ্যবাহী সার্কিট হাউজ ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে। আবহাওয়া অনুকূলে থাকায় ৪ বছর পর সার্কিট হাউজ ময়দানে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে। পরে টাউন জামে মসজিদে সকাল সাড়ে ৯টা টায় দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয়।  

খুলনার স্থানীয় সংসদ সদস্যবৃন্দসহ বিভিন্ন জনপ্রতিনিধি, প্রাশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দসহ নগরীর সর্বসাধারণ মানুষ এখানে ঈদের নামাজ আদায় করেন।

এছাড়াও নগরীর ৩১টি ওয়ার্ডের বিভিন্ন ঈদগাহ ও মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়। এবং জেলার নয়টি উপজেলায় বিভিন্ন ঈদগাহ ও মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়।
জামাতে আগত মুসল্লিদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করেতে ঈদগাহে সিসি ক্যামেরাসহ প্রশাসন সর্বাত্মক ব্যবস্থা গ্রহণ করে। শুধুমাত্র জায়নামাজ ছাড়া অন্যকোন কিছু নিয়ে মাঠের ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি।

 

এদিকে ঈদ উপলক্ষে নগরীর প্রধান প্রধান সড়ক, গুরুত্বপূর্ণ চত্বর, সড়কদ্বীপগুলি জাতীয় পতাকা ও  ঈদ মোবারক (বাংলা ও আরবী) খচিত ব্যানার দিয়ে সজ্জিত করা হয়েছে। ঈদুল আজহা উপলক্ষে এতিমখানা, হাসপাতাল ও কারাগারে উন্নতমানের খাবার পরিবেশন করা হচ্ছে।
 

সম্পর্কিত খবর