আ. লীগ নেতার অফিসে দুর্বৃত্তদের গুলি

প্রতীকী ছবি

আ. লীগ নেতার অফিসে দুর্বৃত্তদের গুলি

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাজধানীর পল্টনে একটি বিল্ডার্স কোম্পানির অফিসে ঢুকে কয়েকজন যুবক ৫/৬ রাউন্ড গুলি ছুঁড়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি।

মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। অফিসটি পল্টন থানা আওয়ামী লীগের সভাপতি এনামূল হক আবুল ও তার ভাই মুক্তিযোদ্ধা জামান হায়দার বাবুলের বলে জানা গেছে।

জামান হায়দার বাবুল জানান, ‘শান্তিনগরে ইস্টার্ন প্লাস’শপিং মলের পাশের গলিতে তাদের বাড়ি (১৬০নং)। তার পাশেই আইডাল হোম বিল্ডার্স লিমিটেডের ১৭ তলা ভবনের কাজ চলছে। মঙ্গলবার বিকাল পাঁচটার দিকে ওই ভবনের অফিস রুমে ২৫/৩০ জন মোটরসাইকেল নিয়ে ফরিদা ক্লিনিকের গলি দিয়ে ভেতরে প্রবেশ করে। পরে অফিস কক্ষ ভাঙতে শুরু করে এবং রিভলবার বের করে গুলি করতে উদ্যত হয়।

তারা অফিসের মেঝেতে ৪/৫ রাউন্ড ফাঁকাগুলি করে বলতে থাকে ‘টাকা রেডি কর, টাকা রেডি কর’। আমি যখনই মোবাইল বের করে আমার ভাইকে ফোন করতে যাই, তখনই তারা আমার দিকে পিস্তল তাঁক করে। তিন চার মিনিটেই তাণ্ডব চালিয়ে পরে তারা অফিস ত্যাগ করে।

পল্টন জোনের সহকারী কমিশনার (এসি) মিশু বিশ্বাস জানান, গুলির খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। যদিও গুলির কোনো আলামত সেখানে পাইনি। তবে ৬/৭ টি মোটরসাইকেল গিয়েছিল। ঘটনার ভিডিও ফুটেজ এখনও হাতে পাইনি। পেলে এবং তারা মামলা করলে ব্যাবস্থা নেওয়া হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর