অস্ট্রেলিয়ান টিম বাসের জানালা ভাঙা, তদন্তে পুলিশ

অস্ট্রেলিয়ান টিম বাসের জানালা ভাঙা, তদন্তে পুলিশ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের টিমবাসে ঢিল মারার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বাসের একটি জানালার গ্লাস কিছুটা ভাঙা দেখা গেছে। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম থেকে প্রথম দিনের খেলা শেষে হোটেলে ফেরার পথে এই ঘটনা ঘটে বলে জানা গেছে।

অভিযোগ পেয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গুরুত্বের সঙ্গে বিষয়টি তদন্ত শুরু করেছে। অস্ট্রেলিয়ান দলের যাতায়াত পথের নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে।

এ ব্যাপারে ঘটনার পর ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) নিরাপত্তাপ্রধান শন ক্যারল এক বিবৃতিতে বলেছেন, 'গত রাতে হোটেলে ফেরার সময় অস্ট্রেলিয়া দলের বাসের একটা জানালা ভেঙেছে। এই ঘটনায় কেউ হতাহত হয়নি।

বিষয়টা নিয়ে স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে অস্ট্রেলিয়া দলের নিরাপত্তা কর্মকর্তারা আলোচনা করে জানতে পেরেছেন, এটা ছোট্ট একটা ইটের টুকরা বা পাথরের আঘাত। স্থানীয় কর্তৃপক্ষ ঘটনাটা গুরুত্বের সঙ্গে নিয়েছে। চলাচলের রুটে নিরাপত্তা বাড়ানো হয়েছে। '

এদিকে এ ঘটনার পর টিম হোটেল, চলাচলের রাস্তা, স্টেডিয়াম ও স্টেডিয়ামের আশপাশে নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। হোটেল থেকে মাঠে আসা-যাওয়ার রুটও বদলে ফেলা হয়েছে।

সম্পর্কিত খবর