চুয়াডাঙ্গায় পৃথকদুটি সড়ক দূর্ঘটনায় নিহত ২

চুয়াডাঙ্গায় পৃথকদুটি সড়ক দূর্ঘটনায় নিহত ২

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় পৃথকদুটি সড়ক দূর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে দামুড়হুদার জয়রামপুর এবং আলমডাঙ্গার কাথুলি গ্রামে দূর্ঘটনা দুটি ঘটে। দূর্ঘটনায় নিহতরা হলেন, জয়রামপুর গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে আহসান হাবীব তপন (৪৫) ও কাথুলি গ্রামের আক্কাস আলীর স্ত্রী সুফিয়া বেগম (৫৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুরে জয়রামপুর প্রাথমিক বিদ্যালয় থেকে আহসান হাবিব তপন ছেলেকে সাথে নিয়ে বাড়ি ফিরছিলেন।

এসময় জীবননগর থেকে ছেড়ে আসা চুয়াডাঙ্গাগামী একটি ট্রাক ধাক্কা দিলে আহসান হাবিব তপন ও তার ৪র্থ শ্রেণিতে পড়ুয়া ছেলে গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আহসান হাবিব তপনের মৃত্যু হয়। দামুড়হুদা থানার ওসি আকরাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, প্রায় একই সময় চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কাথুলি গ্রামে রাস্তা পার হচ্ছিলেন আক্কাস আলীর স্ত্রী সুফিয়া বেগম।

এসময় উল্টোদিক থেকে আসা দ্রুতগতির একটি আলমসাধু তাকে সজোরে ধাক্কা দেয়। এসময় তিনি গুরতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আলমডাঙ্গা থানার ওসি আবু জিহাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

 

(নিউজ টোয়েন্টিফোর/কেআই)