শ্রীমঙ্গলে পৃথক দুর্ঘটনায় নিহত ২

শ্রীমঙ্গলে পৃথক দুর্ঘটনায় নিহত ২

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় সাবিত্রী দাস (৫৫) ও লাল মিয়া (৭৫) নামের দুইজন নিহত হয়েছে।

আজ সকালে উপজেলার সিন্দুরখাঁন বাজারে এবং বিকেলে ভুনবীর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত লাল মিয়া ভূনবীর ইউনিয়নের পূর্ব নয়ারপুর এলাকার বাসিন্দা ও তিনি পেশায় একজন আলু ব্যবসায়ী। নিহত সাবিত্রী দাস উপজেলার সিন্দুরখাঁন ইউনিয়নের কুঞ্জবন গ্রামের বাসিন্দা সুনিল দাসের স্ত্রী।

হাইওয়ের পুলিশ জানায়, বিকেলে ভূনবীর ইউনিয়ন কমপ্লেক্সের সামনে লাল মিয়াকে রাস্তা পারাপারের সময় একটি মাইক্রোবাস ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাতগাঁও হাইওয়ে থানার পুলিশের উপ-পরিদর্শক নান্নু মণ্ডল জানান, এ ঘটনায় গাড়ী চালক তাহের মিয়া (২৫) কে আটক করা হয়েছে তার বাড়ী একই উপজেলার রাধানগরে। এখনো কোন মামলা হয়নি বলে তিনি জানিয়েছেন।

অন্যদিকে সকালে উপজেলার সিন্দুরখান বাজারে রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় একটি জিপ গাড়ি সাবিত্রী দাসকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো জসিম জানান, ঘটনার পর জিপ গাড়ির চালক পালিয়ে গেলে তাকে ধরা সম্ভব হয়নি, তবে জিপ গাড়িটিসহ সুরুজ মিয়া নামে গাড়িতে থাকা অপর আরেক ব্যক্তিকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে এখনও পর্যন্ত কোনো মামলা হয়নি বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর