দুই বাসের রেষারেষিতে এবার প্রাণ গেল বিজ্ঞাপন কর্মকতার

দুই বাসের রেষারেষিতে এবার প্রাণ গেল বিজ্ঞাপন কর্মকতার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাজধানীর হানিফ ফ্লাইওভারে দুই বাসের রেষারেষিতে এবার পত্রিকার বিজ্ঞাপন বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ মোঃ নাজিম উদ্দীন (৩৮) নিহত হয়েছেন। নিহতের গ্রামের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলার কালমার বালুরচরে। তিনি ঢাকার শ্যামপুরে থাকতেন। সকালে অফিসের কাজে বের হয়েছিলেন তিনি।

আজ বৃহস্পতিবার সকাল পৌন ১০টার দিকে সায়েদাবাদ জনপদ মোড় সংলগ্ন ফ্লাইওভারে একটি বাস আরেকটি বাসকে ওভারটেক করার সময় তাকে চাপা দেয়।

নাজিম ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের জ্যেষ্ঠ নির্বাহী ছিলেন। ঢাকা ট্রিবিউনের সাংবাদিক রাব্বী রহমান জানান, যাত্রাবাড়ীর শ্যামপুর এলাকায় নাজিমের বাসা। তিনি তিন দিন আগেই সন্তানের বাবা হয়েছেন।

তাঁর স্ত্রী এখনো অসুস্থ।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গুরুত্বর আহত অবস্থায় তাকে সকাল সোয়া ১০টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মনজিল পরিবহনের একটি বাস জব্দ করা হয়েছে।

নাজিম উদ্দীনকে উদ্ধারকারী পথচারী রাসেল মাহমুদ ঢামেকে সাংবাদিকদের বলেন, নাজিম যাত্রাবাড়ীর শনির আখড়া থেকে মোটরসাইকেল চালিয়ে গুলিস্তানের দিকে যাচ্ছিলেন। এসময় ওই গাড়ির পেছনে আরো একটি গাড়ি ওভারটেক করার চেষ্টা করে। প্রথম গাড়ির ধাক্কায় তিনি মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে যায়। পরে ওই গাড়ির পেছনের দুইটি চাকা তার ওপর দিয়ে চলে যায়। পরে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

(নিউজ টোয়েন্টিফোর/আই)

সম্পর্কিত খবর