অভয়নগরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে  তিন মাদক-চোরাকারবারী নিহত

অভয়নগরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে তিন মাদক-চোরাকারবারী নিহত

যশোর প্রতিনিধি

যশোরের অভয়নগরে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে তিন মাদক চোরকারবারী নিহত ও দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। শনিবার ভোরে অভয়নগরের পায়রা-নওয়াপাড়া সড়কে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে মাদকদ্রব্য, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

নিহত তিন মাদক চোরাকারবারি হলো, যশোরের অভয়নগর উপজেলার চার নম্বর মডেল ওয়ার্ড এলাকার আব্দুল বারেক শেখের ছেলে হাবিবুর রহমান ওরফে হাবি শেখ (৩৮), নাদের আলী মোড়লের ছেলে আবুল কালাম (৪৭) ও সাত্তার কাশারির ছেলে মিলন কাশারি (৪০)।

র‌্যাব-৬ খুলনা কোম্পানি কমান্ডার জাহিদ জানান, শুক্রবার গভীর রাতে র‌্যাব সদস্যরা নিয়মিত টহলের অংশ হিসেবে যশোরের অভয়নগর উপজেলার পায়রা-নওয়াপাড়া সড়কে তল্লাশি চেকপোস্ট বসায়। শনিবার ভোররাতে ওই চেকপোস্টে এসে তিন মোটরসাইকেল আরোহী গুলিবর্ষণ করে। এতে র‌্যাবের দুই সদস্য এএসআই জুয়েল ও এএসআই সায়েম আহত হন।

এরপর র‌্যাব সদস্যরাও পাল্টা গুলিবর্ষণ করে।

এতে ওই তিন দুর্বত্তরা আহত হন। পরে তাদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে স্থানীয় লোকজন তাদের পরিচয় সনাক্ত করেন।

বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা একটি বস্তায় ৪শ’ বোতল ফেনসিডিল, ২টি পিস্তল, ৫ রাউন্ড গুলি, ১টি চাইনিজ কুড়াল ও ১টি গুলিভর্তি ম্যাগজিন উদ্ধার করেছে।

 

(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

 

সম্পর্কিত খবর