বরিশালে 'বন্দুকযুদ্ধে' যুবক নিহত

প্রতীকী ছবি

বরিশালে 'বন্দুকযুদ্ধে' যুবক নিহত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বরিশালে ডিবির সঙ্গে ‌‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতপরিচয় এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি, নিহত ওই যুবক সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। শনিবার দিবাগত রাত তিনটার দিকে সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়নের দক্ষিণ চর আইচা গ্রামের বটতলাবাজার এলাকায় এই ঘটনা ঘটে।

বরিশাল নগরের কাউনিয়া থানার ওসি নুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কয়েক দিন আগে দক্ষিণ চর আইচা গ্রামে আবদুল হক হাওলাদার নামের এক বাসিন্দার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

ওই ঘটনায় কাউনিয়া থানায় একটি মামলা হয়। এর আগেও ওই এলাকায় বেশ কয়েকটি ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতির ঘটনা রোধ ও এলাকার লোকজনের নিরাপত্তার জন্য শায়েস্তাবাদ এলাকায় পুলিশের নজরদারি বাড়ানো হয়। গতকাল রাত তিনটার দিকে ডিবি পুলিশের একটি দল ওই এলাকায় গেলে শায়েস্তাবাদ ইউনিয়নের দক্ষিণ চর আইচা গ্রামের বটতলাবাজার এলাকায় আলো দেখে পুলিশের সন্দেহ হয়।
এ সময় তারা কাছাকাছি এগিয়ে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাতেরা। এতে পুলিশও পাল্টা গুলি চালালে ডাকাত সদস্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাতপরিচয় ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৩৮। পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে একটি পাইপগান, একটি রামদা, একটি চাপাতি ও আটটি গু‌লির খা‌লি খোসা উদ্ধার করা হয়েছে।

বন্দুকযুদ্ধে ডি‌বি পুলিশের এসআই দেলোয়ার, কনস্টেবল মো. র‌ফিক ও হা‌ফিজুর রহমান আহত হয়েছেন বলে জানিয়েছেন ওসি নুরুল ইসলাম। এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহত ব্যক্তিকে স্থানীয় কেউ চিনতে পারেনি।

সম্পর্কিত খবর