নাটোরে পাঁচ মাদকসেবীর কারাদণ্ড

র‌্যাবের হাতে আটক পাঁচ মাদকসেবী।

নাটোরে পাঁচ মাদকসেবীর কারাদণ্ড

নাটোর প্রতিনিধি

‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার মাদক মুক্ত বাংলাদেশ চাই’ এর অংশ হিসেবে নাটোরের লালপুরে অভিযান চালিয়ে পাঁচ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব-৫।

শনিবার সন্ধ্যায় উপজেলার ওয়ালিয়া ও ফুলবাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে আটকদের ওয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলামের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে মাদকদ্রব্য সেবন, বিক্রয় ও সংরক্ষণের অপরাধে প্রত্যেককে ছয় মাস, তিন মাস ও এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়

আটককরা হলেন, উপজেলার ওয়ালিয়া পূর্বপাড়া গ্রামের মৃত ছায়েত সরদারের ছেলে শুকুর আলী (৩৫), ওয়ালিয়া পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে বজলু (২০), ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমানের ছেলে রাব্বি হোসেন (৩০), ওয়ালিয়া মধ্যপাড়া গ্রামের মোহাম্মদ আলী সরদারের ছেলে জুয়েল রানা (২৮), বড়াইগ্রাম উপজেলার আটঘড়ি গ্রামের মৃত মাজদার রহমানের ছেলে মজনু আলী (৩৫)।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্যসেবন, সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে আটকদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯(৭) ধারায় দুইজনকে ৬ মাস ও ২৬ ধারায় দুইজনকে ১ মাস ও একই ২৬ ধারায় একজনকে তিন মাস বিনাশ্রম কারাদণ্ড দিয়ে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

’ এ সময় র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা উপস্থিত ছিলেন।  

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)
 

সম্পর্কিত খবর