নারায়ণগঞ্জ থেকে অপহৃত ২ ঠিকাদার গাজীপুরে উদ্ধার, আটক ৫

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ থেকে অপহৃত ২ ঠিকাদার গাজীপুরে উদ্ধার, আটক ৫

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে দুই ঠিকাকাদারকে অপহরণের একদিন পর গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাঝুখান বাজার এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এসময় অপহরণের সঙ্গে জড়িত পাঁচজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। অপহরণকারীদের ব্যবহৃত একটি মোটরসাইকেল ও একটি প্রাইভেট কার আটক করেছে জনতা।

আটকরা হলেন- সজিব হোসেন (২২), প্রাইভেটকার চালক আল-আমীন(২০), তালিম হোসেন(২০), নিরব হোসেন(২৮) এবং রাজু আহমেদ।

স্থানীয়রা জানায়, সোমবার সকাল ১০টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে নির্মাণ ঠিকাদার রমজান সরদার ও তার জামাতা সম্রাট মিয়াকে একটি কারখানায় কাজের কন্ট্রাক্ট দেওয়া হবে বলে প্রাইভেট কারে তুলে নিয়ে আসে দুর্বৃত্তরা। পরে দিনভর ঢাকার মীরপুর এলাকায় একটি গ্যারেজের মধ্যে আটক রেখে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। একপর্যায়ে ডাচ বাংলা ব্যাংকের চারটি চেক স্বাক্ষর করিয়ে নেয় তারা।  
মঙ্গলবার ভোরে শ্বশুরকে প্রাইভেট এবং জামাতাকে মোটরসাইকেল যোগে মাঝুখান এলাকায় নিয়ে আসে।

সকালে মাঝুখান বাজারে পৌঁছালে জামাতা সম্রাট চিৎকার শুরু করলে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে দুইজনকে আটক করে। পরে তাদের জিজ্ঞাসাবাদ করলে আমতলা এলাকা থেকে প্রাইভেটকার চালকসহ আরও দুইজনকে আটক করে স্থানীয়রা। পরে তাদের গণপিটুনী দিয়ে থানা পুলিশে সোপর্দ করে।

মৌচাক ফাড়ি ইনচার্জ উপ-পরিদর্শক(এসআই) সাইফুল ইসলাম জানান, দুর্বৃত্তদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।