প্রশ্নপত্র ফাঁসে জড়িত ৮ পরিক্ষার্থীসহ আটক ১০

প্রতীকী ছবি

প্রশ্নপত্র ফাঁসে জড়িত ৮ পরিক্ষার্থীসহ আটক ১০

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরিক্ষার প্রশ্ন ফাঁসের সঙ্গে জড়িত ১০ পরিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। শনিবার  শহরের বিভিন্ন পরিক্ষা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

অটকরা হলেন, সদর উপজেলার তিলকপুর গ্রামের মোফাজ্জোল হোসেনের মেয়ে তহমিনা আখতার (২৮), একই গ্রামের আজিম উদ্দিনের মেয়ে অতিয়া সুলতানা বিথি (২৭), পত্নীতলা উপজেলা আমাইর সিধাতলা গ্রামের চপলের স্ত্রী সুইটি পারভীন (২৭), ধামইরহাট উপজেলার শ্যামপুর গ্রামের ময়েন উদ্দিন মন্ডলের ছেলে এরশাদুল আলম (৪৫), একই গ্রামের সাজেম উদ্দিনের মেয়ে সাবিনা ইয়াসমিন (২৮), মহাদেবপুর উপজেলার বারবাকাপুর গ্রামের সহিদুল রহমানের ছেলে ফরহাদ (২৯), ভীমপুর গ্রমের আলতাফ হোসেনের ছেলে মামুনুর রশিদ (৩২), নওগাঁ শহরেরর পার-নওগাঁ মহল্লার গোলাম মোস্তফার মেয়ে মুক্তা আখতার (২৯)। এ ছাড়া আটক অন্য দুইজনের পরিচয় পাওয়া যায়নি।

নওগাঁর পুলিশ সুপার ইকবাল হোসেন বলেন, গোপন সংবাদে জানা যায় শহরের কুমাইগাড়ী মহল্লার তাজুল নামে এক ব্যাক্তির বাড়ি থেকে উত্তরপত্র সরবরাহ করা হচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয় ওই বাড়িতে। কিন্তু ফাঁস চক্রের সদস্যরা পুলিশের উপস্তিতি টের পেয়ে পালিয়ে যায়। সেখান থেকে ফাঁস হওয়া প্রশ্নপত্র, ডিভাইস ও প্রিন্টার জব্দ করা হয়।

পরে সেখান থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বিভিন্ন পরিক্ষা কেন্দ্র থেকে ৬ নারীসহ ১১ জনকে আটক করা হয়। তবে মূল হোতা তাজুলসহ ওই চক্রের সদস্যদের ধরতে অভিযান চলছে বলে জানায় পুলিশ।

সম্পর্কিত খবর