এখনও শতভাগ ফিট নন নেইমার

অনুশীলনে নেইমার জুনিয়র (ফাইল ছবি)

এখনও শতভাগ ফিট নন নেইমার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ফেব্রুয়ারিতে ফ্রেঞ্চ লিগে অলিম্পিক মার্শেইয়ের বিপক্ষে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে হয় নেইমার জুনিয়রকে। চোট এতটাই গুরুতর ছিল যে যেতে হয় চিকিৎসকের ছুড়ি-কাঁচির নিচে। মৌসুমের বাকি ম্যাচগুলোতে তাই দর্শক হয়েই কাটাতে হয়েছে ব্রাজিলিয়ান সুপারস্টারকে।  

তবে দিন দশেক আগে ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে প্রস্তুতি ক্যাম্পে যোগ দেন নেইমার।

সেখানে একদিন অবস্থানের পর স্বদেশে ফিরে যান বিশ্বকাপ প্রস্তুতির ক্যাম্পে। তবে এখনও নাকি পুরোপুরি সুস্থতা বোধ করছেন না নেইমার, জানালেন তিনি নিজেই।  

‘আমি এখনও শতভাগ ফিট নই। পুরোপুরিভাবে আগের মতো করে খেলতে ভয় পাচ্ছি আমি।

তবে ধীরে ধীরে ফিটনেসের উন্নতি হচ্ছে। বিশ্বকাপের মূল পর্ব শুরু হতে এখনও কিছুটা সময় বাকি। আশা করি তার আগেই পুরোনো ছন্দে ফিরবো। কোন কিছুই আমাকে (বিশ্বকাপ) খেলা থেকে বিরত রাখতে পারবে না। ’

লন্ডনে নিজেদের বিশ্বকাপের প্রস্তুতি ঘাঁটি গাড়তে যাওয়ার জন্য ব্রাজিল ছাড়ার আগে নেইমার এভাবেই বিশ্বকাপে তার খেলার সম্ভাবনা নিয়ে কথা বলেন। তিনি আরও বলেন, ‘শারীরিকভাবে আমি খুব ভালো আছি। আমার পা এখন ঠিক আছে। অবশ্যই আমাকে এসব বিষয়ের সাথে কিছুটা মানিয়ে নিতে হবে। তবে এখনও মাঝে মাঝে খানিকটা অস্বস্তি লাগছে। তবে এটা কখনোই আমাকে মাঠে নামা থেকে আটকাতে পারবেনা। ’

১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে ‘হেক্সা মিশন’ শুরু করবে সেলেসাওরা। গ্রুপ 'ই'-তে ব্রাজিলের বাকি দুই প্রতিপক্ষ কোস্টারিকা এবং সার্বিয়া। গ্রুপ পর্বের খেলা শুরু হওয়ার আগে অবশ্য ক্রোয়েশিয়া এবং অস্ট্রিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে তিতের শীর্ষরা।

সূত্র: ফোর ফোর টু

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর