শরীয়তপুরে গৃহবধুকে হাত-পা বেঁধে হত্যা, স্বামী পলাতক

শরীয়তপুরে গৃহবধুকে হাত-পা বেঁধে হত্যা, স্বামী পলাতক

রতন মাহমুদ • শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের নড়িয়া উপজেলার বাঁশতলা গ্রাম থেকে এক গৃহবধুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধুর নাম মনি আক্তার (২৮)। আজ সকালে (১ জুন) পুলিশ তার মরদেহ নিজ বসত ঘর থেকে উদ্ধার করে।

অভিযোগ উঠেছে, স্বামী জসিম বেপারী (৩৪) পারিবারিক কলহের জের ধরে মনি আক্তারকে হত্যা করেছেন।

ঘটনার পর থেকে জসিম পলাতক রয়েছেন।  

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয়রা জানান, ১০ বছর আগে নড়িয়া উপজেলার সাহেবের চর গ্রামের আবেদ আলী বেপারীর ছেলে জসিম বেপারীর সাথে একই উপজেলার সোনারবাজার গ্রামের ইয়ারবক্স সরদারের মেয়ে মনি আক্তারের বিয়ে হয়। তাদের ঘরে দুটি পুত্র সন্তান রয়েছে।

 

বিয়ের পর থেকেই যৌতুকসহ নানা পারিবারিক বিষয় নিয়ে মনি আক্তারের ওপর শারীরিক নির্যাতন চালাতো জসিম বেপারী। পদ্মার ভাঙনে জসিমের বাড়ি নদী গর্ভে বিলীন হয়ে গেলে পরিবার নিয়ে এক বছর ধরে উপজেলার বাঁশতলা এলাকায় বাসা ভাড়া নিয়ে বাস করে আসছিল।

সবশেষ, বৃহস্পতিবার রাতে মনি আক্তার ও স্বামী জসিম বেপারীর মধ্যে ঝগড়া হয়। পরে শিশুরা ঘুমিয়ে পড়লে স্ত্রীর হাত-পা বেঁধে শ্বাসরোধ করে পালিয়ে যায় জসিম।  

শুক্রবার সকালে সন্তানেরা ঘুম থেকে উঠে মেঝেতে মায়ের লাশ পরে থাকতে দেখে। তারা কান্নাকাটি শুরু করলে আশেপাশের লোকজন ছুটে আসে। মেঝেতে লাশ পরে থাকতে দেখে তারা পুলিশকে খবর দেয়।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় নড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রতন মাহমুদ/অরিন/নিউজ টোয়েন্টিফোর