যুবলীগ আহবায়ককে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ, প্রতিবাদে সড়ক অবরোধ

পুরোনো ছবি

যুবলীগ আহবায়ককে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ, প্রতিবাদে সড়ক অবরোধ

সৈয়দ নোমান • ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের মুক্তাগাছায় উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলমকে লক্ষ্য করে ককটেল হামলার ঘটনা ঘটেছে। কাল রাত সাড়ে ৯টার দিকে শহরের নাপিতখোলা মোড় এলাকায় ১০-১২ জন দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে ৬টি ককলেটের বিস্ফোরণ ঘটায়।  

পরে রাত ১০টার দিকে শহরের নন্দীবাড়ী এলাকায় জালাল উদ্দিন নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম করা হয়। জাহাঙ্গীরের দাবি, জালাল তার অনুসারী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম ক্লিনিকে যাবার সময় নাপিতখোলা মোড় এলাকায় তাকে লক্ষ্য করে পর পর ৯টি ককটেল ছোঁড়া হয়। এ সময় ৬টি ককটেল বিস্ফোরিত হয়। পরে তিনটি তাজা ককটেল পুলিশ উদ্ধার করে। এ ঘটনায় শহরজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

 

এদিকে, ঘটনার প্রতিবাদে জাহাঙ্গীরের অনুসারীরা ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে রাখে। এ সময় সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।  

হামলার শিকার জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেন, হামলাকারীরা মুখ ঢেকে রেখেছিল। তাই চিনতে পারেন নি। তার অভিযোগ, প্রতিপক্ষ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম মনির লোকজনই তাকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে।  

এ ব্যাপারে মাহবুবুল আলম মনির সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।  

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ মোল্লা বলেন, তারাবি নামাজ পড়ার সময় হঠাৎ শহরের নাপিতখোলা মোড়ে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়া ঘটনাস্থল থেকে তিনটি তাজা ককটেল উদ্ধার করা হয়।

নোমান/অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর