সাতক্ষীরায় জামায়াতের ৩৪ নারীকর্মীসহ গ্রেপ্তার ৭৫

প্রতীকী ছবি

সাতক্ষীরায় জামায়াতের ৩৪ নারীকর্মীসহ গ্রেপ্তার ৭৫

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সাতক্ষীরার দেবহাটা থেকে জামায়াতের ৩৪ জন নারীকর্মীসহ ৩৫ জনকে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যার দিকে দেবহাটার সখিপুর সাবরেজিস্ট্রি অফিসের সামনে জনৈক মহিউদ্দিন মিস্ত্রির বাড়িতে বৈঠক চলাকালে তাদের গ্রেপ্তার করা হয়।

গোপন সূত্রে খবর পেয়ে দেবহাটা থানা-পুলিশ তাদের আটক করে। একই সঙ্গে জেলাব্যাপী মাদকবিরোধী বিশেষ অভিযানে আরও ১০ মাদক ব্যবসায়ীসহ ৭৫ জনকে আটক করে পুলিশ।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল জানান, তাদের আটক করা হলেও যাচাই বাছাই করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। গ্রেফতারদের মধ্যে রয়েছেন বাড়ির মালিক মহিউদ্দিন মিস্ত্রি, তার স্ত্রী জেবুন্নেসা, জোহরা খাতুন, মানু বিবি, শাহেদা খানম, ও তাসলিমা খাতুন। তাদের বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলার প্রস্তুতি চলছিল বলেও জানিয়েছে পুলিশ।

এদিকে শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার ভোর পর্যন্ত জেলার সাতটি উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ শহর জামায়াতের আমির নাসিরউদ্দিনসহ ৪০ জনকে গ্রেপ্তার করেছে।

আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে পাঁচজন, কলারোয়া থানা থেকে আটজন, তালা থানা তিনজন, কালিগঞ্জ থানা ১০ জন, শ্যামনগর থানা সাতজন, আশাশুনি থানা পাঁচজন ও পাটকেলঘাটা থানা থেকে দুজনকে আটক করা হয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/জুঁই/তৌহিদ)

সম্পর্কিত খবর