সড়কে প্রাণ গেল পথচারীর, চালক আটক

প্রতীকী ছবি

সড়কে প্রাণ গেল পথচারীর, চালক আটক

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার সুন্দরগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক পথচারীর মৃত্যু হয়েছে। আজ (৮ জুন) সকালে সুন্দরগঞ্জ পৌরসভার পূর্ব বাইপাস মোড়ে কাঁকড়া গাড়ির ধাক্কায় মারা যান ওই পথচারী।  

ক্ষুব্ধ জনতা ঘাতক চালককে আটক করে পুলিশের নিকট সোপর্দ করেছে।  

নিহত পথচারীর নাম দিলদার হোসেন (৫৫)।

তার বাড়ি উপজেলার হরিপুর ইউনিয়নের চর চরিতাবাড়ী গ্রামে হলেও তিনি দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে দিনাজপুরে থাকতেন। শুক্রবার সকালে তিনি ঈদ উদযাপন করতে গ্রামে আসেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দিলদার হোসেন (৫৫) পায়ে হেঁটে পূর্ব বাইপাস মোড় হতে পৌর শহরের ভিতরে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা এক কাঁকড়া গাড়ি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হন।

news24bd.tv

কাঁকড়া গাড়ি [পুরোনো ছবি]

স্থানীয়রা ঘাতক চালককে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে চালককে আটক এবং কাঁকড়া গাড়িটি জব্দ করে। পরে লাশটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।  

এ ব্যাপারে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আব্দুস সোবহান জানান, নিহতের স্ত্রী দিনাজপুর থেকে আসলে মামলা করা হবে। চালককে আটক এবং গাড়িটি জব্দ করা হয়েছে।   

উল্লেখ্য, দানবের মতো ভয়ঙ্কর শব্দ করে গাইবান্ধার গ্রাম-শহর দাপিয়ে বেড়াচ্ছে অদ্ভুত পরিবহন ‘কাঁকড়া’। জেলাজুড়ে অবাধে চলাচল করছে এই যানবাহন। ফিটনেস বা অনুমোদনহীন এই গাড়িটি বেপরোয়া চলাচল করে থাকে।  

সচেতন মহলের দাবি, স্থানীয় প্রভাবশালীদের ম্যানেজ করেই অবৈধ এ পরিবহনটি চলাচল করছে। যার ফলে একের পর এক দুর্ঘটনা এবং প্রাণহানি ঘটলেও টনক নড়ছে না কারোরই।  

অরিন/নিউজ টোয়েন্টিফোর