প্রেমিকার স্বামীর হাত থেকে বাঁচতে ছয় তলা থেকে ঝাঁপ

সংগৃহীত ছবি

প্রেমিকার স্বামীর হাত থেকে বাঁচতে ছয় তলা থেকে ঝাঁপ

অনলাইন ডেস্ক

স্ত্রী এবং তার প্রেমিকের খোঁজে ভারতের উত্তরাখণ্ডের নৈনিতাল থেকে তিনি হাজির হয়েছিলেন দেশটির রাজস্থানের জয়পুরের ঠিকানায়।

সেখানে পৌঁছে একেবারে হাতেনাতে ধরে ফেলেন দুজনকে। চোখের সামনে প্রেমিকার স্বামীকে দেখতে পেয়ে ভয়ে ভবনের ছ’তলা থেকে ঝাঁপ দিয়ে পালানোর চেষ্টা করেছিলেন প্রেমিক। গুরুতর জখম হয়ে মৃত্যু হয় তার।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম মহসিন (২৯)। তিনি উত্তরপ্রদেশের বাসিন্দা। নৈনিতালে এক নারীর সঙ্গে প্রণয়ের সম্পর্ক তৈরি হয় মহসিনের। ওই নারীর একটি শিশুকন্যাও রয়েছে।

বছর দু’য়েক আগে ওই নারী এবং তার মেয়েকে নিয়ে পালিয়ে যান মহসিন। নারীর স্বামী যাতে তাদের কোনও ভাবে খোঁজ না পান সে জন্য বার বার জায়গা বদলাচ্ছিলেন মহসিন। শেষে জয়পুরের প্রতাপ নগরে গিয়ে একটি ফ্ল্যাট ভাড়া করে সেখানেই তিন জনে থাকছিলেন। খবর আনন্দবাজার পত্রিকা।

মহসিন ভেবেছিলেন তাদের কোনও ভাবেই হদিস পাবেন না প্রেমিকার স্বামী। কিন্তু তার নতুন ঠিকানারও যে খোঁজ পেয়ে যাবেন প্রেমিকার স্বামী সেটা কল্পনাও করতে পারেননি মহসিন।

রোববার তারা তিন জনেই ফ্ল্যাটে ছিলেন। সেই সময় নারীর স্বামী ওই ফ্ল্যাটে এসে হাজির হন। এমন পরিস্থিতির জন্য প্রস্তুত ছিলেন না মহসিন। প্রেমিকার স্বামীর হাত থেকে বাঁচাতে ফ্ল্যাটের বারান্দা থেকে নীচে ঝাঁপ মারেন। গুরুতর জখম হন মহসিন। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন:


ঝিনাইদহে ‘মারপিটে মেম্বর প্রার্থীর মৃত্যু’


 

এই ঘটনার পর থেকেই নারী এবং তার স্বামী পলাতক। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। প্রতাপ নগর থানার পুলিশ জানিয়েছে, মহসিনের দেহ ময়নাতদন্ত করে তাকে পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

news24bd.tv/ তৌহিদ