ওজিলকে বসিয়ে রাখার পরামর্শ!

মহাচাপে মেসুত ওজিল [ছবি: গেটি ইমেজ]

ওজিলকে বসিয়ে রাখার পরামর্শ!

ক্রীড়া ডেস্ক

ঝামেলা যেন কিছুতেই পিছু ছাড়ছে না মেসুত ওজিলের। তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তায়েপ এরদোয়ানের সঙ্গে সাক্ষাৎ করে বিতর্কের জন্ম দিয়েছিলেন জার্মান মিডফিল্ডার। এবার তার মাঠের পারফরমেন্স নিয়ে ঝড় উঠেছে। তাইতো দলে নিজের জায়গা ধরে রাখা নিয়ে শঙ্কায় পড়েছেন আর্সেনাল প্লেমেকার।

 

যদিও জার্মান কোচ জোয়াকিম লো এ নিয়ে এখনও কোনো কথা বলেননি। তবে সাবেক জার্মান ফুটবলার স্টেফান ইফেনবার্গ মনে করেন, এবার ওজিলকে সাইড বেঞ্চে বসিয়ে রাখার সময় এসে গেছে।

মেক্সিকোর বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে ১-০ গোলে হেরে বসে বিশ্ব চ্যাম্পিয়নরা। যার ফলে বেশ চাপে রয়েছে দলের সব খেলোয়াড় এবং কোচিং স্টাফ।

কিছুদিন আগে তুরস্কের রাষ্ট্রপতি এরদোয়ানের সঙ্গে সাক্ষাৎ করায় সমালোচনার মুখে পড়েন ওজিল এবং ইলকায় গুন্দোগান। অনেকে তো তাদের দল থেকে বাদ দেওয়ারও দাবি তুলেছেন।

মাঠে দুয়োধ্বনি পর্যন্ত হজম করতে হয়েছে গুন্দোগানকে। এর মধ্যে আবার সাবেক এই খেলোয়াড়ের খোঁচা যেন ওজিল বিতর্কে নতুন মাত্রা যোগ করলো।  

নিজের লেখা এক কলামে ইফেনবার্গ বলেন, ‘লোর উচিত ওজিলকে বেঞ্চে বসানো। তার পরিবর্তে মার্কো রয়েস বেশি কার্যকর হবে। আমি এখনও বুঝতে পারছি না, মেক্সিকোর বিপক্ষে শুরু থেকেই কেন রয়েসকে খেলানো হলো না। গ্রুপ পর্বে তো এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ ছিল। ’

সূত্র: গোল ডট কম

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর