ডিজিটাল মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আটক ডিজিটাল মাদক ব্যবসায়ী।

ডিজিটাল মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের কালকিনিতে বাড়িতে সিসি ক্যামেরা লাগিয়ে মাদক ব্যবসা পরিচালনা করার ঘটনায় নয়ন খান নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার বাড়িতে অভিযান চালিয়ে সুটারগান, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়। আটক নয়ন খান কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের পশ্চিম সাহেবরাসপুর গ্রামের বাবুল খানের ছেলে। রোববার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে থানা-পুলিশ এ তথ্য নিশ্চিত করেন।

কালকিনি থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, নয়ন দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন নারীদের ব্যবহার করে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। তিনি সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য অস্ত্র ব্যবহার করত। গোপন সংবাদের ভিত্তিতে তাকে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

মাদারীপুর পুলিশ সুপার মো. সরোয়ার হোসেন জানান, কালকিনির পশ্চিম সাহেবরামপুর এলাকায় নয়ন খান নামে এক যুবক মাদক ব্যবসা করে আসছে। এই সংবাদের ভিত্তিতে শনিবার রাতে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে নয়নকে আটক করে। পরে তার দেওয়া তথ্যানুসারে বাড়িতে তল্লাসী চালিয়ে একটি সুটারগান, দুই রাউন্ড গুলি ও ১০০পিস ইয়াবা উদ্ধার করে।

তিনি আরো বলেন, এই ডিজিটাল মাদক ব্যবসায়ী বাড়িতে সিসি ক্যামেরা লাগিয়েছিল। তার বাড়িতে কারা আসে, কেন আসে সেগুলো ঘরে বসেই দেখার  জন্য বাড়ির পাশের গাছের সঙ্গে সিসি ক্যামেরা লাগিয়ে রেখেছিল।

(নিউজ টোয়েন্টিফোর/বেলাল/তৌহিদ)
 

সম্পর্কিত খবর