টয়লেটে আটকালো মদ্যপ নারীর পা, অতঃপর...

টয়লেটে আটকা পড়া নারী। ছবি: সংগৃহীত

টয়লেটে আটকালো মদ্যপ নারীর পা, অতঃপর...

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

হয়তো একটু বেশিই নেশা করে ফেলেছিলেন তিনি। আর সেই টালমাটাল অবস্থায় টয়লেটে গিয়ে পড়লেন আরেক ফ্যাসাদে। টয়লেটের কমোডের গোড়ায় আটকে যায় পা। অনেক টানাটানি করেও মেলেনি মুক্তি।

অবশেষে গভীর রাতে ডাকতে হয় ফায়ার সার্ভিসকে। গত মঙ্গলবার চীনের গুয়াংসি শহরে গভীর রাতে এই ঘটনা ঘটে।

ওই ঘটনার ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। জানা যায়, বছর ত্রিশের ওই নারী অনেক রাত অবধি মদ্যপান করেন।

তখন তার পরিবারের অধিকাংশ সদস্য ঘুমিয়ে পড়ে। মাঝরাতে মদ্যপ অবস্থায় টয়লেটে গিয়েই বিপদে পড়েন। হয়ত ঝোঁক সামলাতে না পেরে পা পিছলে পড়ে যান। আর তার ডান পায়ের গোড়ালি আটকে যায় প্যানের গোড়ায়। অনেক চেষ্টা করে ছাড়াতে না পেরে চিৎকার-চেচামেচি শুরু করে দেন। ছুটে আসেন পরিবারের সদস্যরা। তাঁর পরিবার প্রায় ৩০ মিনিট চেষ্টা করে আটকে পড়া পা ছাড়াতে ব্যর্থ হয়। পরে তারা স্থানীয় দমকল বাহিনীকে খবর দেয়। দমকল বাহিনীর উদ্ধারকর্মীরা টয়লেটের সঙ্গে লাগা চীনামাটির টাইলস ভেঙে ওই নারীকে উদ্ধার করেন। এরপর তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। তিনি ডান পায়ে আঘাত পেয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, স্কোয়াট টয়লেটে ওই নারীর ডান পায়ের গোড়ালি আটকে যায়। ওই নারী নেশাগ্রস্ত ছিলেন। তবে কীভাবে তাঁর পা সেখানে আটকে গেল, সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি। দমকল বাহিনী এসে টাইলস ভেঙে ওই নারীকে উদ্ধার করে। এই এলাহি কাণ্ডের ছবি এবং ভিডিও চীনের সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, ওই নারীকে উদ্ধার করতে উদ্ধারকর্মীরা টাইলস ভাঙছেন। এ সময় তাঁর চোখ অশ্রুসিক্ত ছিল।  

প্রসঙ্গত, গত ৪ মে দিবাগত রাতে ঢাকার উত্তরার একটি বাড়ির বাথরুমের হাই কমোডে আটকা পড়েন ৫৫ বছর বয়সের এক নারী। অতিরিক্ত ওজনের সমস্যায় ভুগছিলেন তিনি। পরিবারের সদস্যরা উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে ৯৯৯ নম্বরে ফোন করে ফায়ার সার্ভিসের সহযোগিতা চান। তৎক্ষণাৎ ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে ওই নারীকে উদ্ধার করেন।