নিখোঁজের দু’দিন পর মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

নিখোঁজের দু’দিন পর মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

সিরাজগঞ্জের বেলকুচিতে নিখোঁজ হওয়ার দু’দিন পর আরিফুল ইসলাম (১৩) নামে এক মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতী বাজার এলাকায় ইসলামী ব্যাংকের পেছনের একটি খাল থেকে পুলিশ ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে।

আরিফুল একই উপজেলার ক্ষিদ্রমাটিয়া মহল্লার শহিদ শেখের ছেলে এবং স্থানীয় শেরনগর ফাজিল সিনিয়র মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্র।

বেলকুচি থানার উপ-পরিদর্শক শামীম আহম্মেদ জানান, মুকুন্দগাঁতী বাজারে ইসলামী ব্যাংকের পেছনের খালে ওই মাদ্রাসাছাত্রের ভাসমান মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে। এর আগে শনিবার সন্ধ্যায় আরিফুল মুকন্দগাঁতী বাজারে জুতো কিনতে গিয়ে নিখোঁজ হয়।

নিহতের পিতা শহিদ শেখ জানান, আরিফুল তার চার সহপাঠীকে মাদকসেবী বলার কারণে শনিবার দুপুরে তাদের সাথে ঝগড়া হয়। এক পর্যায়ে আরিফুলের কাছে থাকা তিন হাজার টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয় ওই সহপাঠীরা।

বিকেল তিনটার দিকে আরিফুলের মামার সহায়তায় ওই টাকা উদ্ধার করা হয়। ওইদিন সন্ধ্যায় জুতো কেনার কথা বলে আরিফুল মুকন্দগাঁতী বাজারে যাবার পর নিখোঁজ হয়। রাতভর খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে পরদিন সকালে থানায় অভিযোগ দায়ের করা হয়।  

বেলকুচি থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন জানান, অভিযোগ পেয়ে রাতেই তিন সহপাঠীকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে রাব্বী নামে অপর সহপাঠী পলাতক রয়েছে। পরে স্থানীয় কাউন্সিলরের জিম্মায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে।  

সম্পর্কিত খবর