খেলা দেখেও মোটা অঙ্কের টাকা পেলেন ম্যারাডোনা!

গ্যালারিতে ম্যারাডোনা। ফাইল ছবি।

খেলা দেখেও মোটা অঙ্কের টাকা পেলেন ম্যারাডোনা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাশিয়া বিশ্বকাপের একটা টিকিটের জন্য সারা বিশ্বেই হাহাকার। টাকা দিয়েও মেলেনি কাঙ্ক্ষিত টিকিট। আর সেখানে দিয়েগো ম্যারাডোনা শুধু খেলা দেখার আমন্ত্রণই নয়, বসে বসে খেলা দেখার জন্য পেলেন মোটা অঙ্কের টাকাও! কত সেই টাকা জানেন? ম্যাচ প্রতি ১০ হাজার পাউন্ড।
অবাক হবার কিছু নেই, কারণ তিনি ম্যারাডোনা।

বিশ্বের অন্যতম কিংবদন্তি ফুটবলার। অস্বীকার করার সুযোগ নেই, আজ সারা বিশ্বজুড়ে আর্জেন্টিনার যে কোটি কোটি সমর্থক, তার বড় অংশই এসেছে ম্যারাডোনার প্রতি ভালোবাসা থেকে। কিন্তু খেলা দেখার জন্য কে দিলো ম্যারাডোনাকে টাকা।

আরও পড়ুন:বিজয় উল্লাসের পর ম্যারাডোনা হাসপাতালে!

দিয়েগোর এই অর্থ লাভের নেপথ্যে রয়েছে ফিফার একটা বিশেষ পরিকল্পনা।

ফিফা সূত্রে খবর, যে দেশের খেলা চলবে, সেই দেশের অন্তত কোনও একজন প্রাক্তন ফুটবলারকে গ্যালারিতে থাকার জন্য আমন্ত্রণ জানানো হবে। যাঁরা তাঁদের দেশের প্রতিনিধি, অ্যাম্বাসেডর হিসেবে মাঠে উপস্থিত থাকবেন।

আরও পড়ুন:রুশ গোলরক্ষকের কাছেই হারলো স্পেন

সেই পরিকল্পনা অনুযায়ী আমন্ত্রণ জানানো হয়েছিল বহু প্রাক্তনকে। নিজ নিজ দেশের খেলার সময় তাঁদের গ্যালারিতে বসে গলা ফাটাতে দেখা গেছে। দেখা গেছে ম্যারাডোনাকেও। তালিকায় ছিলেন কার্লোস ভালদেরামা, রোনাল্ডো, কার্লোস পুয়োলের মতো প্রাক্তনরাও। তবে সবার থেকে নজর কেড়েছেন ম্যারাডোনাই।

টাকার অঙ্কেও সম্ভবত অন্যদের থেকে নজর নিজের দিকে কেড়ে নিয়েছেন ফুটবলের রাজপুত্র।

লিগ পর্বে মাঠে লড়াই চালাচ্ছিল তাঁর দল। আর তখনই গ্যালারিতে বসে গলা ফাটাতে দেখা গেছে তাঁকে। কখনও আবেগে পাশে বসে থাকা বন্ধুকে জড়িয়ে ধরছেন। কখনও নিজের মুখ দু’ হাতে চেপে ধরছেন। কখনও বা লাফিয়ে উঠছেন। কখনো উপরে দুই হাত তুলে বিড়বিড় করে কিছু বলছেন। কখনও ডানা মেলার মতোই মেলে দিচ্ছেন দু’হাত, কখনও নাইজিরীয় সমর্থকদের উদ্দেশে অশ্লীল অঙ্গভঙ্গি করেছেন। ক্যামেরায় ধরাও পড়েছে উত্তেজিত ম্যারাডোনার সেই ছবি।

সম্পর্কিত খবর