ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

প্রতীকী ছবি

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জালাল (৩৮) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত সোয়া ২টার দিকে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে ডিবির এএসআই জুয়েল  এবং  কনস্টেবল ফজলুল হক  নামে দুই পুলিশ সদস্য আহত হন। পুলিশ বলছে, জালালের বিরুদ্ধে মাদক মামলাসহ ৬টিরও বেশি মামলা রয়েছে।

ডিবি’র ওসি আশিকুর রহমান জানান, ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের খন্দকার পাড়া গ্রামে কিছু মাদক ব্যাবসায়ী মাদক ভাগাভাগি করছে, এমন সংবাদে ওই এলাকায় ভালুকা থানা পুলিশকে নিয়ে রাত সোয়া ২টার দিকে সেখানে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাথারী গুলি বর্ষণ করে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে আসামীরা পালিয়ে যায়।

পরে গুলিবিদ্ধ অবস্থায় জালালকে উদ্ধার করে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

-----------------------------------------------------------------
আরও পড়ুন :যশোরে দু’দল সন্ত্রাসীর কথিত বন্দুকযুদ্ধে নিহত ১
-----------------------------------------------------------------

ঘটনাস্থল থেকে ২’শ পিস ইয়াবা, চারটি গুলির খোসা, একটি বড় রামদা এবং মাদক ব্যবসায়ীদের ফেলে যাওয়া একটি মটর সাইকেল উদ্ধার করা হয় বলেও জানান ওসি আশিকুর।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর