বিয়ের দাবিতে অন্তঃসত্ত্বা কলেজ ছাত্রীর অনশন, আত্মগোপনে প্রেমিক

বিয়ের দাবিতে অন্তঃসত্ত্বা কলেজ ছাত্রীর অনশন, আত্মগোপনে প্রেমিক

শেখ রুহুল আমিন • ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ সদর উপজেলার শালিয়া পূর্ব পাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছে অন্তঃসত্ত্বা কলেজছাত্রী। বিষয়টি প্রেমিক জানতে পেরে বাড়ি ছেড়ে পালিয়েছে।

ঘটনাটি চারদিকে ছড়িয়ে পড়ায় অন্তঃসত্ত্বা ছাত্রীকে দেখতে উৎসুক জনতা ওই বাড়িতে ভিড় জমাচ্ছে।  

জানা গেছে, উপজেলার হলিধানী ইউনিয়নের শালিয়া পূর্ব পাড়ার মালয়েশিয়া প্রবাসী মিজানুর রহমানের ছেলে মেহেদি হাসানের(২০) সাথে একই গ্রামের রাজমিস্ত্রি কুদ্দুস আলীর মেয়ের সঙ্গে (১৯) প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

 

মেহেদি কোটচাঁদপুর খন্দকার মোশারফ হোসেন ডিগ্রি কলেজের বাংলা অনার্স ২য় বর্ষের ছাত্র। মেয়েটি সরকারি কেসি কলেজের ডিগ্রি ১ম বর্ষের ছাত্রী। দুই বছর ধরে কলেজে পড়াশুনাকালে দু’জনের মধ্যে মন দেয়া-নেয়ার এক পর্যায়ে ওই যুবতী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।  

প্রেমিক মেহেদি হাসান বিষয়টি জানতে পেরে প্রেমিকাকে এড়িয়ে চলতে শুরু করে এবং সম্পর্ক অস্বীকার করতে থাকে।

পারিবারিকভাবে বিষয়টি মেনে নেওয়ার জন্য ছেলেটির পরিবারকে অনুরোধ করেন ভুক্তভোগী মেয়েটির পরিবার। কিন্তু তাতেও সাড়া মেলেনি।  

উপায়ন্তর না দেখে প্রেমিকের বাড়িতে গিয়ে আজ (৪ জুলাই) সকাল থেকে অনশন শুরু করে অন্তঃসত্ত্বা কলেজ ছাত্রী। ঘটনাটি নিয়ে এলাকায় এরইমধ্যে ব্যাপক হৈচৈ শুরু হয়েছে।

হলিধানী ইউনিয়নের মেম্বার কবির হোসেন জানান, শালিস-মীমাংসার মাধ্যমে বিষয়টি দ্রুত সমাধান করা হবে। ইতোমধ্যে উভয় পরিবারকে শালিসে বসার জন্য বলা হয়েছে।  

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ ইমদাদুল হক বলেন, বিষয়টি আমি শুনেছি। খবর নিয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো।

রুহুল/অরিন/নিউজ টোয়েন্টিফোর
 

সম্পর্কিত খবর