ভাতিজিকে ধর্ষণ করে চাচার চম্পট!

প্রতীকী ছবি

ভাতিজিকে ধর্ষণ করে চাচার চম্পট!

আকবর হোসেন সোহাগ • নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সোনাইমুড়িতে বুদ্ধি প্রতিবন্ধী ভাতিজিকে ধর্ষণের অভিযোগ উঠেছে চাচার বিরুদ্ধে। এ ঘটনায় ধর্ষিতার বাবা আজ (৪ জুলাই) সন্ধ্যায় সোনাইমুড়ি থানায় একটি অভিযোগ দায়ের করেন। ঘটনাটি ঘটেছে উপজেলার বজরা ইউপির রাজারামপুর গ্রামে।  

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, সোনাইমুড়ি বজরা ইউপির রাজারামপুর গ্রামের নজিম উদ্দিন ব্যাপারী বাড়ির মৃত আলী হোসেনের ছেলে শরীফ উল্যাহ (৫৫) তার চাচাতো ভাইয়ের বুদ্ধি প্রতিবন্ধী (১৫) মেয়েকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে গেল ৩ বছর ধরে ধর্ষণ করে আসছিল।

 

শনিবার (৩০ জুন) সকালে ধর্ষিতার মা তার ছোট ছেলেকে স্কুলে নিয়ে গেলে ঘরে একা পেয়ে আবারো ভাতিজিকে জোরপূর্বক ধর্ষণ করে শরীফ। এ সময় ধর্ষিতার বাবার উপস্থিতি টের পেয়ে শরীফ চম্পট দেয়।  

পরে ধর্ষিতা মেয়েটি তার বাবাকে সব খুলে বলে। বিষয়টি এলাকায় জানাজানি হলে ধর্ষিতার বাবা বুধবার সন্ধ্যায় সোনাইমুড়ি থানায় একটি অভিযোগ দায়ের করে।

ধর্ষিতার মা কান্না জড়িত কণ্ঠে বলেন, আমাদেরকে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি প্রদান করা হচ্ছে। আমরা লম্পট শরীফের কঠিন শাস্তি দাবি করছি।  

এ বিষয়ে সোনাইমুড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন জানান, ধর্ষিতার বাবা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সোহাগ/অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর