সাভারে শিশুর ব্যাগবন্দি লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

সাভারে শিশুর ব্যাগবন্দি লাশ উদ্ধার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সাভারের হেমায়েতপুর থেকে অপহরণের তিনদিন পর শ্রী জয়ন্ত নামে ৩ বছরের এক শিশুর ব্যাগবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে শুভ ও নাছির নামে দুই যুবকে আটক করা হয়েছে।

আজ (৫ জুলাই) মধ্যরাতে সিংগাইর ব্রিজের নিচ থেকে আটক ওই দুই যুবকের স্বীকারোক্তি অনুযায়ী অভিযান চালিয়ে ব্যাগবন্দি অবস্থায় শিশু জয়ন্তের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত ১ জুলাই সাভারের হেমায়েতপুরের কাঠালতলা এলাকার আউয়াল হোসেনের বাড়ির ভাড়াটিয়া শুভ ও নাছির ওই বাড়ির অপর ভাড়াটিয়া শ্রী সনুর তিন বছরের শিশু পুত্র জয়ন্তকে অপহরণ করে অজ্ঞাত স্থানে লুকিয়ে রাখে।

 

পরে তারা জয়ন্তের পরিবারের কাছে মোবাইল ফোনে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ছেলের জীবন বাঁচাতে জয়ন্তের বাবা বিকাশের মাধ্যেমে ৭ হাজার টাকা পরিশোধ করেন এবং থানায় একটি সাধারণ ডায়েরি  করেন।  

পরবর্তীতে পুলিশ হেমায়েতপুরের মুসলিমপাড়া এলাকা থেকে নাছির ও শুভকে সন্দেহভাজন হিসেবে আটক করে। পরে তাদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা জয়ন্তকে হত্যার পর মরদেহ ব্যাগবন্দি করে সিংগাইর ব্রিজের নিচে ফেলে দেওয়ার কথা স্বীকার করে।

সাভার মডেল থানার ভারপ্ররাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, আটক দু’জনের বিরুদ্ধে মামলা দায়েরের পর রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হবে।  

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর