ভগ্নিপতির ছুরিকাঘাতে শ্যালক খুন

প্রতীকী ছবি

ভগ্নিপতির ছুরিকাঘাতে শ্যালক খুন

অনলাইন ডেস্ক

আপন ভগ্নিপতির ছুরিকাঘাতে চাঁদপুরের ফরিদগঞ্জের সুবিদপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুল হাসান রতন (৩৭) প্রাণ হারিয়েছেন বলে অভিযোগ উঠেছে। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে।  রতনকে রক্তাক্ত অবস্থায় হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অভিযুক্ত দুলাভাই শাহাদাত হোসেন সর্দার (৫১) একই গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে।

এ ঘটনার সাথে মৃত আলী আহম্মদের ছেলে শাহজাহান সর্দার (৬৫) ও আব্বাস সর্দার (৫৮) এবং শাহজাহান সর্দারের ছেলে সাহাব উদ্দিন (৩০) ও শরীফ হোসেন (২৮) জড়িত বলে নিহতের পরিবার দাবি করেন।

ঘটনায় মো. জসিম উদ্দিন (৫৫) নামে একজন গুরুতর আহত হয়েছে। তিনি গাজীপুর জেলার মধ্য খাইলপুর গ্রামের মৃত শরাফত হোসেনের ছেলে। তিনি নিহত কামরুল হাসান রতনের খালু।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. গোলাম মাওলা বলেন, আমরা কামরুল হাসান রতনকে হাসপাতালে মৃত অবস্থায় পেয়েছি। অপর আহত জসিম উদ্দিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছি।

নিহত রতনের ভাই দিগদাইর হাটখোলা বাড়ির ফারুক হোসেন বলেন, আমার বোন আঞ্জুমা বেগমের স্বামী শাহাদাত হোসেন (৫০) ছুরিকাঘাত করে আমার ভাইকে হত্যা করেছে।

নিহতের বোন আঞ্জুমা বেগম বলেন, আমার স্বামী শাহাদাত হোসেন পেশায় ব্যবসায়ী। পূর্ব বিরোধকে কেন্দ্র করে এই হামলা চালানো হয়।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন জানান, হত্যাকাণ্ডের ঘটনায় আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে মূল আসামিকে আটক করেছি এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

হাজীগঞ্জ থানা ওসি মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, আমরা হাসপাতাল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেছি।

news24bd.tv/কামরুল