রংপুর রাইডার্সের মিডিয়া পার্টনার ইস্ট ওয়েস্ট মিডিয়া

রংপুর রাইডার্সের মিডিয়া পার্টনার হিসেবে চুক্তিবদ্ধ হলো দেশের সর্ববৃহৎ মিডিয়া হাউস ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড

রংপুর রাইডার্সের মিডিয়া পার্টনার ইস্ট ওয়েস্ট মিডিয়া

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের পঞ্চম আসরে শিরোপা প্রত্যাশী রংপুর রাইডার্সের মিডিয়া পার্টনার হিসেবে চুক্তিবদ্ধ হলো দেশের সর্ববৃহৎ মিডিয়া হাউস ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড (ইডব্লিউএমজিএল)।

এই লক্ষ্যে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্ব) দুপুরে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সম্মেলন কক্ষে একটি চুক্তি সই হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান, ভাইস চেয়ারম্যান শাফিয়াত সোবহান, ভাইস চেয়ারম্যান ও রংপুর রাইডার্সের স্বত্ত্বাধিকারী সাফওয়ান সোবহান এবং রংপুর রাইডার্সের সিইও ইশতিয়াক সাদেকসহ অন্যান্য ব্যক্তি।

আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর এডিটর ইন-চিফ আলমগীর হোসেন, কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, নিউজটোয়েন্টিফোর এর নির্বাহী পরিচালক হাসনাইন খোরশেদ এবং ডেইলি সান সম্পাদক (ভারপ্রাপ্ত) এনামুল হক চৌধুরীসহ আরও অনেকে।

চুক্তি সই অনুষ্ঠানে কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন বলেন, এক ভাইয়ের সঙ্গে আরেক ভাইয়ের চুক্তি সই হচ্ছে। এ ধরনের ঘটনা বাংলাদেশে বিরল। আমরা অত্যন্ত আনন্দিত। কারণ আমরা মনে করি রংপুর রাইডার্সও আমাদেরই।

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের, বসুন্ধরা গ্রুপের। সুতরাং আমরা সবাই এক সঙ্গে কাজ করছি। যেহেতু এই মুহূর্তে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ বাংলাদেশের সব চাইতে বড় মিডিয়া হাউস, আমরা রংপুর রাইডার্সকে আমাদের অন্তর থেকে অভিনন্দন জানাই এবং তাদের সঙ্গে আমরা আছি।

আর রংপুর রাইডার্সের সিইও ইশিতিয়াক সাদেক বলেন, বিপিএলে দল গঠনের জন্য আমরা গত ৪-৫ মাস ধরে কাজ করছি। অবশেষে ভালো একটি দল গঠন করতে পেরে আমাদের খুবই আনন্দ লাগছে। মিডিয়া পার্টনার হিসেবে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপকে পেয়ে আমরা ভীষণ আনন্দিত। আশা করছি এবারের বিপিএলে রংপুর রাইডার্স গেম চেঞ্জার হিসেবে আবির্ভূত হবে।

পরে বিডিক্রিকটাইম নামে একটি ক্রিকেট ওয়েবসাইটের সঙ্গেও আরেকটি চুক্তিতে সই করে রংপুর রাইডার্স।

সম্পর্কিত খবর