অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানে গাইবেন শাকিরা, পারিশ্রমিক কত নিচ্ছেন?

অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানে গাইবেন শাকিরা, পারিশ্রমিক কত নিচ্ছেন?

অনলাইন ডেস্ক

ভারতীয় ধনকুবের অম্বানিদের অনুষ্ঠান মানেই তা রাজকীয়। মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে আগামী ১২ জুলাই। রাধিকা মার্চেন্টকে বিয়ে করছেন অনন্ত। গত মার্চে জামনগরে জমকালো আয়োজনে অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহের উদ্‌যাপন হয়।

অনুষ্ঠানের মাধ্যমে বিশ্বজুড়ে আলোড়ন ফেলে দিয়েছিল আম্বানি পরিবার। এবার দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠান হবে ইটালিতে।

দ্বিতীয় প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে গাইবেন শাকিরা। এ ছাড়া রয়েছেন ডুয়া লিপা ও এআর রহমান।

কয়েক ঘণ্টার জন্য গাইতে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন শাকিরা?

ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, ২৮ থেকে ৩০ মে- এই তিন দিন ধরে প্রাক্-বিবাহ অনুষ্ঠান চলবে অনন্ত এবং রাধিকার। প্রায় ৬০০ জন অতিথিকে নিয়ে দক্ষিণ-ফ্রান্স থেকে পাড়ি দেবে বিলাসবহুল একটি জাহাজ। দীর্ঘ পথ অতিক্রম করে ইটালিতে ফিরবে। দক্ষিণ ফ্রান্সের যে ক্রুজে অনন্ত এবং রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠান আয়োজন করা হবে, তা আদতে একটি ভাসমান প্রাসাদ। যে কোনও বিলাসবহুল হোটেলকে টেক্কা দিতে পারে এই ক্রুজ। সেখানেই তিন দিন ব্যাপী অনুষ্ঠানের একটি দিনে গাইবেন শাকিরা। তার জন্যে তিনি নিচ্ছেন প্রায় ৭৫ কোটি। এমনিতে নাকি এই ধরনের অনুষ্ঠানে গাইতে ১০-১৫ কোটি নেন শাকিরা। তবে অম্বানিদের বিয়ে বলে কি দর খানিকটা বাড়ালেন, সেই নিয়ে জল্পনা!

আরও পড়ুন: অনন্ত-রাধিকার অনুষ্ঠানে গান গাইতে কত পারিশ্রমিক নিলেন পপ গায়িকা?

শোনা যাচ্ছে, রণবীর কাপুর এবং আলিয়া ভাট- বলিউডের এই তারকা-দম্পতি নাকি অনন্ত এবং রাধিকার দ্বিতীয় প্রাক্-বিবাহ অনুষ্ঠানে পারফর্ম করতে পারেন। যদিও তাঁদের সঙ্গে অম্বানিদের পারিবারিক সখ্য বহু বছরের।

news24bd.tv/TR  

 

এই রকম আরও টপিক