ধর্মমন্ত্রীর আইফোন উদ্ধার

ধর্মমন্ত্রীর আইফোন উদ্ধার

অনলাইন ডেস্ক

পাঞ্জাবির পকেট থেকে চুরি যাওয়া ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খানের আইফোন উদ্ধার হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত আন্তঃজেলা মোবাইল চোর চক্রের ৯ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (৩১ মে) তাদের গ্রেপ্তার করে ডিবি-সাইবার ক্রাইম (উত্তর) বিভাগ। ফোনটির মডেল আইফোন ১৫ প্রো ম্যাক্স।

ডিবি সাইবারের ওয়েব বেইজড ক্রাইম ইনভেস্টিগেশন টিমের ইনচার্জ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) আশরাফউল্লাহ বলেন, ধর্মমন্ত্রী ফরিদুল হক খান গত ৩০ এপ্রিল সকালে ইসলামপুর পৌরসভাধীন মোশাররফগঞ্জে এক ব্যক্তির জানাজায় অংশ নেন। সেখানে পাঞ্জাবির পকেট থেকে তার আইফোন ১৫ প্রো ম্যাক্স মডেলের মোবাইল ফোনটি চুরি হয়ে যায়। দীর্ঘদিন ছায়া তদন্ত করে মন্ত্রীর আইফোনটি উদ্ধার করা হয়েছে। এছাড়া আন্তঃজেলা মোবাইল চোর চক্রের নয় সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে শনিবার (১ জুন) দুপুরে অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদের বিস্তারিত জানাবেন।

মোবাবাইল চুরির ঘটনায় ধর্মমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মোহাম্মদ ইসমাইল হোসেন জামালপুর জেলার ইসলামপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন।

এর আগে ছিনতাই হয় সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের মোবাইল ফোন। এ ঘটনায় দেশজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ২০২১ সালের ৩০ মে সন্ধ্যায় ঢাকার বিজয় সরণি মোড়ে গাড়ির ভেতর থেকে তার হাতে থাকা মোবাইল ফোনটি ছিনতাই হয়। এ ঘটনায় শতাধিক ছিনতাইকারীকে আটক করে পুলিশ। পরে মন্ত্রীর মোবাইল ফোন উদ্ধার হয়।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক