জরুরি সভা ডেকেছে বিসিবি

সাংবাদিকদের ব্রিফ করছেন নাজমুল হাসান পাপন (ফাইল ছবি)

জরুরি সভা ডেকেছে বিসিবি

অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের মিশনে ব্যর্থ বাংলাদেশ। ইতোমধ্য দেশে পৌঁছেছে দল। দেশে ফিরেই সপ্তাহ দুয়েকের বিশ্রাম পাচ্ছেন ক্রিকেটাররা। তবে বাংলাদেশ দল দেশে না আসতেই জানা গেল বোর্ড সভায় বসতে যাচ্ছে বিসিবি।

আগামী ২ জুলাই (মঙ্গলবার) মিরপুরে বিকেল ৩টায় শুরু হবে এই সভা। বিসিবির সিনিয়র এক পরিচালক সাংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে।  

গণমাধ্যমকে তিনি বলেন, ‘মিটিংয়ে প্রাধান্য পাবে স্টেডিয়ামের (নির্মাণ ও সংস্কার) বিষয়গুলো। এ ছাড়া অন্যান্য যেসব বিষয় অনুমোদনের থাকে, সেগুলোও থাকবে আলোচনায়।

বিশ্বকাপের পারফরম্যান্স নিয়ে আলোচনা হবে কি না এমন প্রশ্নে তিনি বলেন, এটা তো হবেই। বিশ্বকাপে বাংলাদেশকে নিয়ে শুরুতে অতটা উচ্চাকাঙ্ক্ষা না থাকলেও, গ্রুপপর্বের তিন ম্যাচ জিতে তারা সুপার এইটে পা রাখে। যেখানে বেশিরভাগ কৃতিত্ব ছিল বোলারদের।

সুপার এইটে প্রথম দুই ম্যাচ হেরে মোটামুটি বিদায়ের প্রহর গুনছিল নাজমুল হোসেন শান্ত’র দল। কিন্তু শেষদিকে আফগানিস্তানের কল্যাণে সেমিফাইনালে খেলার সম্ভাবনাও উঁকি দেয়। কিন্তু তাতে ১২.১ ওভারে আফগানদের দেওয়া ১১৫ রানের লক্ষ্য পেরোতে হতো টাইগারদের। কিন্তু সেটি পূরণ তো দূরে থাক, উল্টো ম্যাচ হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত করেন শান্ত-সাকিবরা।
news24bd.tv/আইএএম