ফের একসঙ্গে জায়েদ খান-নুসরাত, কিসের ইঙ্গিত?  

সংগৃহীত ছবি

ফের একসঙ্গে জায়েদ খান-নুসরাত, কিসের ইঙ্গিত?  

অনলাইন ডেস্ক

নানান সময়ে নানান বিষয়ে আলোচনায় উঠে আসেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক জায়েদ খান। গত মে মাসে এই অভিনেতাকে নুসরাত ফারিয়ার সঙ্গে ঘুরতে দেখা গেছে অস্ট্রেলিয়ায়। শুরু হয় নানা গুঞ্জন। মূলত মেলবোর্ন ও সিডনিতে দুজন একঅসঙ্গে শো করতে গিয়েছিলেন।

তবে সেসময় দুজনের রোমান্টিক ছবি পোস্ট যেন ভক্ত-অনারাগীদের উস্কে দেয়। তবে গুঞ্জন আরও জোরালো হলো। এবার দুইজনকে একসঙ্গে দেখা গেছে কানাডায়। তা দেখেই অনুরাগীরা দুইয়ে-দুইয়ে চার মালাচ্ছেন।

জায়েদ খান নিজেই ফেসবুকে একটি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন। সেই পোস্ট নুসরাত ফারিয়াও শেয়ার করেছেন, লিখেছেন সবার সঙ্গে দেখা হচ্ছে ১৪ জুলাই।  

তবে এবারও শো করতে গেলেন তারা। জানা গেছে কানাডার ক্যালগেরিতে অনুষ্ঠিত হবে শো। ইতোমধ্যে জায়েদ খান ও নুসরাত ফারিয়া দুজনই নাচের রিহার্সেলে অংশ নিয়েছেন। অনুশীলনের একটি ফটোতে দুজনকে একত্রে দেখা যায়। সেখানেও জায়েদ খান জানালেন দুই দিনব্যাপী অনুষ্ঠান হতে যাচ্ছে।

আরও পড়ুন: একসঙ্গে ধরা দিলেন জায়েদ খান-নুসরাত ফারিয়া 

বার বার নুসরাত-জায়েদ খান একসঙ্গে কেন? জল্পনার মাঝেই জায়েদ খান বলেন, নুসরাত ফারিয়া আমার সহকর্মী। এসব কিছু মানুষ নানা কারণেই ছড়ায়। মানুষকে ছোট করতে পারলে তাদের ভালো লাগে। ফলে এই চেষ্টা তারা করেই যায়। এসব নিয়ে মাথা ঘামানো যাবে না।

news24bd.tv/TR