সালমানের হাত ধরে ক্যামেরাবন্দি ঐশ্বরিয়া!

এআই দিয়ে তৈরি ছবি (সংগৃহীত)

সালমানের হাত ধরে ক্যামেরাবন্দি ঐশ্বরিয়া!

অনলাইন ডেস্ক

ভারতের মুম্বাইয়ে মুকেশ আম্বানির ছোটো ছেলে অনন্ত আম্বানির ও রাধিকা মার্চেন্ট সাতপাকে বাধা পড়েছেন। শুক্রবার বলিউডের বড় বড় এবং আন্তর্জাতিক সেলিব্রিটিরা এই উৎসবে যোগ দিয়েছিলেন।  

অনুষ্ঠানে ঐশ্বরিয়া রাই, সালমান খান, রেখা, অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়ার মতো এমন বহু তারকা সেখানে উপস্থিত ছিলেন, যাদের ব্যক্তিগত সম্পর্ক এক সময়ে বহু মানুষের কাছে চর্চার বিষয় হয়ে উঠেছিল।

এই বিয়েতে মেয়ে আরাধ্যা বচ্চনের সঙ্গে ঐশ্বরিয়ার আগমন এবং বাকি বচ্চন পরিবারের সঙ্গে এক ফ্রেমে ছবি না তোলা টক অফ দ্য টাউনে পরিণত হয়েছে।

তিনি এবং তাঁর স্বামী অভিষেক বচ্চন এসেছিলেন এবং মিডিয়ার সামনে আলাদাভাবে করে ছবি তুলেছেন। এরপরে আবারও তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। এই সবের মধ্যে ঐশ্বরিয়া রাই এবং সালমান খানের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে, তাঁরা পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলছেন।

শুধু তাই নয়, ঐশ্বরিয়াকে দেখা যাচ্ছে, সালমানের হাত ধরে থাকতে। তবে এই ছবিটি সম্পূর্ণ এআই জেনারেটেড বলে জানা গেছে। এক ভক্ত ছবিটি তৈরি করেছেন। আসল ছবিটিতে শুধু সালমান ও তাঁর বোন অর্পিতা পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলেছেন।

ছবিটি নিয়ে সামাজিক মাধ্যমে নানা ধরনের প্রতিক্রিয়া দেখা দিয়েছে। কেউ লিখেছেন, ‘২০২৪ সালে এসে এটাই দেখার বাকি ছিল। ’ কেউ আবার লিখেছেন, ‘হাম দিল দে চুকে সনম পার্ট ২ আসছে’। সব মিলিয়ে বিষয়টি অনেকের কাছেই মজার হয়ে দাঁড়িয়েছে। যদিও এটি পুরোপুরি এডিটেড একটি ছবি।

একই অনুষ্ঠানে সালমান এবং ঐশ্বরিয়ার উপস্থিতি প্রথমবারের মতো ঘটনা নয়, কারণ তাঁদের বিভিন্ন অ্যাওয়ার্ড ফাংশন এবং অন্যান্য বলিউড বিয়েতে দেখা গেছে। কিন্তু কখনও তাঁরা পাশাপাশি দাঁড়িয়ে ছবি তোলেননি।  

news24bd.tv/TR