স্বপ্ন ভিলেজের চেয়ারম্যান কারাগারে

আরমান মোল্লা।

স্বপ্ন ভিলেজের চেয়ারম্যান কারাগারে

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জ স্বপ্ন ভিলেজ আবাসন কোম্পানির চেয়ারম্যান আরমান মোল্লাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। ভূমিদস্যুতার মামলায় গতকাল রোববার (১৪ জুলাই) এ আদেশ দেন নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত।

বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, নিরীহ লোকজনের জমি জোরপূর্বক দখল, জমি না কিনেই বাউন্ডারি ওয়াল নির্মাণ, কৃষকদের ভয়ভীতি ও হামলা-মামলা দিয়ে হয়রানি করে আসছিলেন আরমান মোল্লা। এসব অভিযোগে রূপগঞ্জ ইউনিয়নের বাগবেড় এলাকার মো. রুহুল আমিন বাদী দিয়ে একটি মামলা করেন।

ওই মামলাতে গতকাল জামিন চাইতে গেলে আদালত আরমান মোল্লার জামিন না দিয়ে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এছাড়াও ওই একই মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে মামলার অন্য দুই আসামি তারিক আল মামুন, মাঞ্জিল হায়দার চৌধুরীর বিরুদ্ধে।

মামলার বাদী মো. রুহুল আমিন জানান, দীর্ঘদিন ধরে এলাকার নিরীহ লোকজনদের জমি দখল, মামলা-হামলা ও তাদের হয়রানি করে আসছিল স্বপ্ন ভিলেজের মালিক আরমান মোল্লা। রূপগঞ্জ সদর ইউনিয়নের পশি মৌজায় ৩১ শতাংশ জমি জোরপূর্বক দখলের চেষ্টা করেন তিনি।

পরে আরমান মোল্লাসহ ১০ জনের নামের মামলা করি। ওই মামলায় জামিন চাইতে গেলে নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল আদালতের বিচারক কাউসার মোল্লা জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

বাদীপক্ষের আইনজীবি মোহাসিন প্রধান জানান, মো. রুহুল আমিন রেজিয়া ও রমিজা বেগমের কাছ থেকে ৩১ শতাংশ জমি কিনে নামজারী ও ভোগদখল করে আসছিল। ওই জমি একই ব্যক্তিদের কাছ থেকে এক বছর পরে কিনে জোরপূর্বক জমি দখলের চেষ্টা করে আরমান মোল্লা। এছাড়াও এলাকার ২০ থেকে ২৫ জন কৃষকের জমি দখল করে বাউন্ডারি ওয়াল নির্মাণ করে রেখেছেন আরমান। ওইসব অভিযোগের সত্যতা পেয়ে নারায়ণগঞ্জ আদালত আরমান মোল্লাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

#জেপি

news24bd.tv/DHL