কোপার ফাইনালে ঝড় তুললেন শাকিরা, ২৫ মিনিটের জন্যে কত পেলেন? 

কোপার ফাইনালে ঝড় তুললেন শাকিরা, ২৫ মিনিটের জন্যে কত পেলেন? 

অনলাইন ডেস্ক

আর্জেন্টিনার জয়ের মধ্য দিয়ে শেষ হলো আমেরিকা ফুটবল টুর্নামেন্ট ২০২৪-এর আসর। প্রতিপক্ষ আর্জেন্টিনার কাছে গো হারা হারল কলম্বিয়া। ১-০ গোলে জিতল আর্জেন্টিনা লিওনেল মেসির দল। মার্কিন যুক্তরাষ্ট্রের মায়ামির হার্ড রক স্টেডিয়ামে সোমবার সকালে কোপার ফাইনালে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা-কলম্বিয়া।

যদিও মেসি খেলার মাঝপথেই খেলা ছেড়ে দেন চোট পাওয়ার জন্যে।

তবে এবারের কোপা ফাইনালের বিশেষত্ব ছিল বিশ্বখ্যাত পপতারকা শাকিরার পারফরম্যান্স। যে কারণেই খেলার বিরতির সময়ও ১৫ মিনিটের জায়গায় ২৫ মিনিট করা হয়েছিল। আর সেই সময়টা পুরোটাই ভক্তদের বিনোদন দিয়েছেন শাকিরা।

জানা গেছে, মাত্র ২৫ মিনিট পারফরম্যান্সের জন্যে প্রায় ২ মিলিয়ন পারিশ্রমিক পেয়েছেন শাকিরা।

খেলার বিরতির সময় বাড়িয়ে দেওয়ার কারণে চারিদিকে সমালোচনার ঝড় উঠলেও শাকিরার পারফরম্যান্স সকলে চুটিয়ে এনজয় করেছেন।

খেলার পাশাপাশি এবার ভক্তরা বেশি অপেক্ষা করছিলেন কলম্বিয়ার গায়িকা শাকিরার পারফরম্যান্সের জন্যে। যদিও যুক্তরাষ্ট্রের বিভিন্ন ক্রীড়া আসরের ফাইনালের মাঝবিরতিতে জমকালো আয়োজন হরহামেশাই চলে। আর এই ধরনের জাতীয় খেলার হাফটাইমে এরকম জমকালো আয়োজনের রীতিও রয়েছে। তাই এবাও অন্যথা হয়নি। কোপা আমেরিকার ফাইনালের বিরতিতে পারফর্ম করেন শাকিরা। রাঙিয়ে তুলেছে দর্শকদের মেজাজ। তবে ফুটবলের সঙ্গে শাকিরার সম্পর্ক দীর্ঘদিনের। ২০১০ সালে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ফুটবল বিশ্বকাপের থিম সং ‘ওয়াকা ওয়াকা' ছিল তাঁর গাওয়া। যা আজও দর্শকদের হৃদয়ে গেঁথে রয়েছে।

news24bd.tv/TR  

 

সম্পর্কিত খবর