পিরোজপুরে বাজুসের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পিরোজপুরে বাজুসের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

অনলাইন ডেস্ক

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের (বাজুস) ৫৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পিরোজপুর জেলা শাখায় শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হইয়েছে। বাজুসের এবারের প্রতিষ্ঠাবার্ষিকীর স্লোগান ‘গহনায় হোক প্রযুক্তির ছোঁয়া’।

আজ বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল ৯টায় পিরোজপুর স্বর্ণকার পট্টি থেকে র‌্যালি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে স্বর্ণকার পট্টিতে অনুষ্ঠিত হয় আলোচনাসভা।

বাজুস পিরোজপুর জেলা শাখার সভাপতি দীলিপ সর্বনের সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য দেন সাধারণ সম্পাদক রিপন দত্ত, সহ-সভাপতি বোরহান মল্লিক, বিকাশ কর্মকার, জগদীশ চন্দ্র দাশ, সাহাবুল হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ। পরে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের কেন্দ্রীয় প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের নের্তৃত্বে সারা দেশে এই সংগঠনটি এখন নতুন মাত্রা পেয়েছে। প্রেসিডেন্টের নির্দেশনা মোতাবেক সারাদেশে শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে প্রতিটি জেলার সংগঠনকে সুসংগঠিতভাবে গড়ে তোলা হচ্ছে।

প্রেসিডেন্ট চান সবার সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশের স্বর্ণের বাণিজ্যিক ক্ষেত্রকে আরও সমৃদ্ধ করতে। আগামীতে দেশের অন্যতম রপ্তানিপণ্য হয়ে উঠবে আমাদের দেশে তৈরি জুয়েলারি।

news24bd.tv/SHS