দীপিকার সঙ্গে প্রেমের আসল সত্য কেউ জানে না: রণবীর

দীপিকার সঙ্গে প্রেমের আসল সত্য কেউ জানে না: রণবীর

অনলাইন ডেস্ক

দীর্ঘ প্রেমের সম্পর্কের পর ২০২২ সালে সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেতা রণবীর কাপুর। এখন এক কন্যা সন্তানের বাবা তিনি। তবে বিয়ে আগে রণবীরের প্রেম নিয়ে কানাঘুষা ছিল। দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ-মন ভেঙেছেন বহু নারীর।

বিশেষত, দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম ভাঙার পরে ‘ক্যাসানোভা’ তকমা পেয়েছিলেন অভিনেতা।  

সম্প্রতি এক সাক্ষাৎকারে দাবি করলেন, মানুষ পুরো সত্যিটা এখনও জানেন না। শুধু তাঁকেই সকলে প্রতারক ভেবে এসেছেন।

সম্পর্ক নিয়ে রণবীর এক সাক্ষাৎকারে বলেন, “কেরিয়ারের গোড়ার দিকে সকলে আমায় ‘খেলুড়ে’ ভাবতেন, যিনি শুধুই অভিনেত্রীদের সঙ্গে প্রেম করে বেড়ান।

তা হলে, একটা গল্প বলি। আমি তিন বছর ন’মাসের জন্য নিউ ইয়র্কে ছিলাম। ওই গোটা সময়ে আমি কারও সঙ্গে প্রেম করিনি। তার আগে স্কুলে আমার এক প্রেমিকা ছিল। কিন্তু নিউ ইয়র্কে চলে আসার পরে আমি ঠিক করি, আর প্রেম নয়। এবার কাজে মন দেব। ”

রণবীরের দাবি তিনি প্রেমিক হিসেবে খুবই বিশ্বস্ত ছিলেন। তাঁর কথায়, “হ্যাঁ, এটা ঠিক, আমি দু’জন সফল অভিনেত্রীর সঙ্গে প্রেম করেছি। কিন্তু সেটাই আমার পরিচয় হয়ে গিয়েছে। আমায় ঠগবাজ, প্রতারকের তকমা দেওয়া হয়েছে। এখনও বলা হয়। কিন্তু এ সব নিয়ে আমি ভাবি না, কারণ সম্পূর্ণ সত্য মানুষ আজও জানে না। আমি অন্য কারও মতো এ সব নিয়ে কথাও বলিনি, কারণ এগুলি খুব ব্যক্তিগত বিষয়। কিন্তু এগুলি নিয়ে আলোচনা হয়েছে। এগুলি বলে কেউ যদি আনন্দ পান, তা হলে আমার কিছু বলার নেই। ”

২০০৮ সালে প্রেম শুরু দীপিকা ও রণবীরের। সেই সম্পর্ক টেকেনি। দীপিকা দাবি করেছিলেন, রণবীর সম্পর্কে প্রতারণা করেছেন। তার পরেই ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। দীর্ঘ দিনের সেই সম্পর্কও পরিণতি পায়নি।

news24bd.tv/TR